মে ৩, ২০২৪

আইপিএলের এবারের আসরের উদ্বোধনী ম্যাচে খেলতে নেমেই চোট পেয়েছিলেন কেইন উইলিয়ামসন। এরপর পুরো আসর থেকেই ছিটকে যান এই কিউই ব্যাটার। এবার আরও বড় দুঃসংবাদ পেতে যাচ্ছেন তিনি। আসন্ন ওয়ানডে বিশ্বকাপেও তার খেলার সম্ভাবনা নেই বললেই চলে।

চেন্নাইয়ের বিপক্ষে ম্যাচের ১৩তম ওভারে জশুয়া লিটলের বলে স্কয়ার লেগে উড়িয়ে মারেন রুতুরাজ গায়কোয়াড়। ছয় বাঁচাতে সেখানে ফিল্ডিংয়ে থাকা উইলিয়ামসন জোরে লাফ দেন। সেই চেষ্টায় বাউন্ডারি রক্ষা করতে সক্ষম হলেও, তিনি ব্যর্থ হন পায়ের ভারসাম্য রাখতে।

উইলিয়ামসন পরে আর দাঁড়াতে পারেননি। হাঁটু ধরে যন্ত্রণায় কাতরাতে থাকা কিউই তারকা পরে সাপোর্ট স্টাফদের সহায়তায় মাঠ ছাড়েন। পরবর্তীতে ফ্র্যাঞ্চিজিটির পক্ষ থেকে জানানো হয়, উইলিয়ামসনের ডান হাঁটুর চোট যথেষ্ট গুরুতর।

আইপিএল থেকে ছিটকে যাওয়ার পরের দিনই দেশে ফিরে গিয়েছিলেন উইলিয়ামসন। সেখান থেকেই বিভিন্ন টেস্টের মাধ্যমে জানা যায়, তারকা এই ক্রিকেটারের ডান হাঁটুর লিগামেন্ট ভয়াবহ ক্ষতিগ্রস্ত হয়েছে। ব্যথা কিছুটা সারলে তিন সপ্তাহ পর শুরু হবে চিকিৎসা কার্যক্রম।

হাঁটুর চোট সারতে কয়েকটা অপারেশনের মধ্য দিয়ে যেতে হবে উইলিয়ামসনকে। অপারেশনের পর পুনর্বাসনেও লাগবে দীর্ঘ সময়। ধারণা করা যাচ্ছে, পুনর্বাসন প্রক্রিয়া চলতে পারে চলতি বছরের শেষ পর্যন্ত। আর যদি এমনটা হয় তাহলে আইপিএলের পর এবার বিশ্বকাপ থেকেই ছিটকে যাবেন নিউজিল্যান্ড অধিনায়ক।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *