মে ১৯, ২০২৪

পুঁজিবাজারের তালিকাভুক্ত কোম্পানি ইউসিবি স্টক ব্রোকারেজ লিমিটেড ১০ বছরে পদার্পণ করেছে। এ উপলক্ষে সোমবার (১৯ জুন) প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান এবং ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আরিফ কাদরী, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসির পরিচালক ও ডিএমডি এটিএম তাহমিদুজ্জামান, এফসিএস এবং ইউসিবি ষ্টক ব্রোকারেজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ রহমত পাশা সম্মিলিতভাবে কেক কেটে প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাবার্ষিকীর কার্যক্রমের শুভারম্ভ ঘোষণা করেন।

এই সময় আরো উপস্থিত ছিলেন ইউসিবি এসেট ম্যানেজমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শেখ মোহাম্মদ রাশেদুল হাসান, ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও তানজিম আলমগীর’সহ পরিবারটির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

দেশের বৃহত্তম বাণিজ্যিক ব্যাংক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সহযোগী প্রতিষ্ঠান হিসেবে ইউসিবি স্টক ব্রোকারেজ লিমিটেড ২০১৩ সালের ১৯ জুন যাত্রা শুরু করে। যাত্রার শুরু থেকেই প্রতিষ্ঠানটি দক্ষতার সাথে ব্রোকারেজ সেবা প্রদান করে আসছে। এরই ধারাবাহিকতায়, ইউসিবি স্টক ব্রোকারেজ লিমিটেড দেশজুড়ে ২৬টি বিস্তৃত পরিষেবা আউটলেট’সহ র‍্যাংকিংয়ে বাংলাদেশের শীর্ষ স্টক ব্রোকারেজ লিমিটেডে রূপান্তরিত হয়েছে ।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *