মে ৯, ২০২৪

৯ ম্যাচে মাত্র ৩ জয়ে পয়েন্ট টেবিলের তলানিতে রয়েছে দিল্লি ক্যাপিটালস। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরটি ভালো যাচ্ছে না তাদের। এরই মধ্যে আরেকটি দুঃসংবাদ পেয়েছে ডেভিড ওয়ার্নারের দল।

আইপিএলের মাঝ পথে হঠাৎ করেই পারিবারিক কারণে দেশে ফিরতে হয়েছে তাদের প্রোটিয়া পেসার এনরিক নরকিয়ার। এক বিবৃতিতে দলটির পক্ষ থেকে জানানো হয়েছে, শুক্রবারই সাউথ আফ্রিকার ফ্লাইট ধরেছেন এই পেস তারকা।

শনিবার রাতের ম্যাচে তাদের মাঠে নামার কথা রয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে। এই ম্যাচে নরকিয়াকে ছাড়াই তাদের খেলতে হবে। দিল্লির খেলা ৯ ম্যাচের মধ্যে ৮টিতেই দলটির একাদশে ছিলেন নরকিয়া। যদিও বল হাতে খুব বেশি আলো ছড়াতে পারেননি তিনি। বল হাতে নিয়েছেন কেবল ৭ উইকেট। নরকিয়া না থাকায় বেঙ্গালুরুর বিপক্ষে দিল্লির একাদশে দেখা যেতে পারে আরেক পেসার লুঙ্গি এনগিদিকে।

এবারের আপিএলে কোনো ম্যাচ খেলেননি এনগিদি। এরই মধ্যে বাংলাদেশ দলের সঙ্গে যোগ দিতে দিল্লির ক্যাম্প ছেড়েছেন টাইগার পেসার মুস্তাফিজুর রহমান। আয়ারল্যান্ড সিরিজ শেষে আবারও তার দলের সঙ্গে যোগ দেয়ার কথা রয়েছে।

এদিকে আইপিএলে দুটি ম্যাচে খেলার সুযোগ পেয়েছেন মুস্তাফিজ। প্রথম ম্যাচে ৩৮ রান দিয়ে এক উইকেট নিলেও দ্বিতীয় ম্যাচে ৪১ রান করে উইকেটশূন্য ছিলেন তিনি। এরপর তাকে আর কোনো ম্যাচেই খেলায়নি দিল্লি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *