মে ২, ২০২৪

চতুর্থ সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী গাল গ্যাডট। এবার কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিনি। ইসরাইলি বংশোদ্ভূত হলিউড নায়িকা গাল গ্যাডট ৬ মার্চ তার নবজাতকের সঙ্গে একটি ছবি দিয়ে সুখবরটি ঘোষণা করেন।

পোস্টটি শেয়ার করে ‘ওয়ান্ডার ওম্যান’খ্যাত অভিনেত্রী তার গর্ভাবস্থার যাত্রা কতটা চ্যালেঞ্জিং ছিল সেটাও প্রকাশ করেছেন। তবে গ্যাডটের সন্তান প্রসবের খবরটি প্রকাশ্যে আসা মাত্রই ভক্তরা অবাক হয়েছেন। কারণ এর আগে অভিনেত্রী তার গর্ভাবস্থার কোনো ইঙ্গিতই দেননি।

৩৮ বছর বয়সি গাল গ্যাডট হাসপাতালে তার চতুর্থ সন্তানের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে লিখেছেন, আমার মিষ্টি মেয়ে, স্বাগত।

গর্ভাবস্থা সহজ ছিল না, কিন্তু আমি সেই যাত্রা অতিক্রম করতে পেরেছি। তুমি আমাদের জীবনে এতো আলো এনেছো, তাই তোমার নাম আমরা রাখলাম ‘ওরি।’ যার অর্থ ‘আমার আলো।’

এদিকে গ্যাডটের সন্তান জন্মদানের খবরে ভক্ত থেকে তার সহকর্মীরা সকলেই অভিনন্দন জানাতে শুরু করেছেন।

ভিন ডিজেল, যিনি ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ ফ্র্যাঞ্চাইজিতে গ্যাল গ্যাডটের সঙ্গে অভিনয় করেছেন, তিনি মন্তব্য করে অভিনন্দন জানিয়েছেন। লিলি কলিন্স মন্তব্য করেছেন, ‘আহ অভিনন্দন!’

২০০৮ সালে জ্যারন ভারসানোর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন গ্যাডট। তারা ২০১১ সালে তাদের প্রথম কন্যা আলমারকে স্বাগত জানান। এরপর তাদের দ্বিতীয় কন্যা, মায়ার জন্ম হয় ২০১৭ সালের মে মাসে। তারপর তাদের তৃতীয় কন্যা, ড্যানিয়েলের জন্ম হয় ২০২১ সালে।
আর তৃতীয় সন্তানের তিন বছরের পর চতুর্থ সন্তানের জন্ম দিলেন গ্যাল গ্যাডট।

গাল গ্যাডটকে সর্বশেষ দেখা গেছে নেটফিক্সের অ্যাকশন ড্রামা ‘হার্ট অফ স্টোন’-এ। এতে বলিউড অভিনেত্রী আলিয়া ভাটও অভিনয় করেছেন। গ্যাডটবে পরবর্তীতে ডিজনির ‘স্নো হোয়াইট অ্যাজ দ্য ইভিল কুইন’-এ দেখা যাবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *