এপ্রিল ২৯, ২০২৪

চ্যাম্পিয়নস লিগে লাইপসিগের বিপক্ষে মৌসুমের প্রথম হারের পর আবারও হোঁচট খেল স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ।

এবার লা লিগায় জিরোনার বিপক্ষে ড্র করে পয়েন্ট হারাতে হয়েছে কার্লো আনচেলত্তির দলের।

ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে রোববার জিরানোর সঙ্গে ১-১ ব্যবধানে ড্র করে রিয়াল মাদ্রিদ।

ম্যাচের শুরু থেকেই জিরোনাকে চাপে রাখে রিয়াল। পয়েন্ট টেবিলের তলানিতে থাকা দল জিরোনাও কোনো অংশে কম ছিল না। সুযোগ বুঝে তারাও রিয়ালকে করেছে পাল্টা আক্রমণ।

ম্যাচ শুরুর ১০ মিনিটের মাথায় সুযোগ পায় রিয়াল। রদ্রিগোর করা দারুণ একটি শট ঠেকিয়ে দেন জিরোনার গোলরক্ষক। ২৪তম মিনিটে আবারও সুযোগ পান এ ব্রাজিলিয়ান, তবে তার শট গোলবারে লেগে প্রতিহত হয়।

প্রথমার্ধে এরপরও কয়েকবার চেষ্টা চালায় স্বাগতিকরা, তবে জিরোনার রক্ষণদেয়াল ভেদ করতে ব্যর্থ হয় তারা। গোলশূন্য থেকেই বিরতিতে যায় দল দুটি।

দ্বিতীয়ার্ধের শুরু হলে আবারও আক্রমণ চালায় আনচেলত্তির শিষ্যরা। ৭০তম মিনিটে কাঙ্ক্ষিত সেই গোল এনে দেন ভিনিসিয়াস জুনিয়র। ফেদে ভালভার্দের কাছ থেকে বল পেয়ে নিখুঁত শটে লক্ষ্যভেদ করেন ব্রাজিলীয় এ ফরোয়ার্ড।

বেশি সময় লিড ধরে রাখতে পারেনি রিয়াল। তাদের গোলের ১০ মিনিট পর সমতায় ফেরে জিরোনা। পেনাল্টি থেকে দারুণ শটে লক্ষ্যভেদ করেন উরুগুয়ের ফরোয়ার্ড ক্রিস্টিয়ান স্টুয়ানি। এতে করে ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় তাদের।

লা লিগায় ১২ ম্যাচে ১০ জয়ে ৩২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে রিয়াল মাদ্রিদ। সমান ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে দুইয়ে বার্সেলোনা। রিয়ালকে রুখে দেয়া জিরোনার অবস্থান ১৬ নম্বরে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *