মে ১৯, ২০২৪

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিযোগ উপদেষ্টা সালমান এফ রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানেন দেশের মানুষের মাধ্যমে ব্যবসা ও অর্থনীতির উন্নতি সম্ভব। তাই তিনি বলেন অনুকূল পরিবেশ তৈরি করে মানুষকে ছেড়ে দিতে, তাহলেই দেখা যাবে সবাই কাজ করছে। বর্তমানে সরকার ব্যবসার ও বিনিয়োগের পরিবেশ তৈরি করে দিচ্ছে এবং সব ধরনের সহযোগিতা করছে। কিন্তু এই সুযোগ ও সহযোগিতাকে কাজে লাগাতে হবে না হলে কোনো লাভ হবে না। যদি দেশকে লাভবান করতে হয়, তবে ব্যবসার সুযোগ কাজে লাগাতে হবে বলে জানান তিনি।

শনিবার (১১ ফেব্রুয়ারি) ময়মনসিংহের ভালুকায় রানার অটোমোবাইলস পিএলসি ম্যানুফ্যাকচারিং কারখানা প্রাঙ্গণে থ্রি হুইলার উৎপাদন কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশের পর আমাদের সরকার এখন স্মার্ট বাংলাদেশ বাস্তবায়ন করছি। আমরা এখন চতুর্থ শিল্প বিমানের যুগে আছি। আমাদের উৎপাদনশীলতা বাড়াতে শিল্পে আধুনিক প্রযুক্তির প্রয়োগ ঘটাতে হবে। সরকার রপ্তানিমুখী শিল্প নীতি ও আটামোবাইল শিল্পের প্রসারেও সব ধরনের সহায়তা প্রদান করবে।

এ সময় রানা অটোমোবাইলস পিএলসি এর চেয়ারম্যান, স্থানীয় সংসদ সদস্য, বিডা চেয়ারম্যান, এফবিসিসিআই সভাপতি, রানার ও বাজাজ এবং প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *