মে ২, ২০২৪

অমিতাভ বচ্চন অসুস্থ এমন একটি খবর এসেছিল। শুক্রবার সন্ধ্যায় ভারতের একাধিক সংবাদমাধ্যম তার অসুস্থতার খবর প্রকাশ করে। জানানো হয় অমিতাভ বচ্চনের এনজিওপ্লাস্টি করা হয়েছে; কিন্তু এ খবর মিথ্যা বলে জানালেন অমিতাভ নিজেই।

শুক্রবার আচমকাই খবর আসে যে, গুরুতর অসুস্থ সুপারস্টার অমিতাভ বচ্চন। স্বাভাবিকভাবেই উদ্বিগ্ন হয়ে ওঠেন অভিনেতার ভক্তরা। যদিও এর আগে বহুবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি, কিন্তু সবটাই বরাবরই গোপনে রাখতে পছন্দ করেন অমিতাভ বচ্চন। তবে গতকাল শোনা যায়, পায়ে অসহ্য যন্ত্রণা নিয়ে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি হয়েছেন অমিতাভ বচ্চন। ভোর ৬টা নাগাদ তার এনজিওপ্লাস্টি করা হয়। এরপরই ভক্তরা উদ্বিগ্ন হয়ে পড়েন।

অভিনেতার পরিবারের পক্ষ থেকে কিছুই জানা যায়নি। বরং অমিতাভের একটি সাবেক টুইট দেখেই খবরটি ভাইরাল হয়। এরপর গতকালই বিকালে তিনি হাসপাতাল থেকে বাড়ি ফিরে গিয়েছেন বলে খবর আসে।

কিন্তু এ ঘটনার ২৪ ঘণ্টা পর পুরো খবরটাই নাকি ভুয়া বলে জানা গেছে। কারণ শনিবার ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগের (আইএসপিএল) ফাইনালের ময়দানের ছেলেকে নিয়ে উপস্থিত থাকতে দেখা যায় বিগ বি অমিতাভ বচ্চনকে। যেখানকার একটি দল কিনেছেন বিগ বি। সেই ছবিগুলো এখন ভাইরাল। আর তাকে দেখে একেবারেই মনে হচ্ছে না যে তার কোনো সার্জারি হয়েছে। অবশ্য সেলিব্রিটিদের অসুস্থতার কথা রটে যাওয়া খুব একটা আনকমন ব্যাপার নয়। মাঝেমধ্যেই এমন খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।
শনিবার সন্ধ্যায় কিংবদন্তি অভিনেতাকে কলকাতার টাইগারদের বিরুদ্ধে আইএসপিএলের ফাইনাল ম্যাচে তার দল মাঝি মুম্বাইয়ের জন্য উল্লাস করতে দেখা যায়। যেটি অনুষ্ঠিত হয় পুনের দাদোজি কোন্ডাদেব স্টেডিয়ামে। বিগ বি-র বেশ কিছু ছবি এবং ভিডিও ইন্টারনেটে ঘুরে বেড়াচ্ছে। ভাইরাল হওয়া ছবি এবং ভিডিওতে, অমিতাভ বচ্চনকে একটি সাদা হুডি, কালো জগার এবং স্পোর্টস জুতা পরিহত অবস্থায় দেখা যায়।

ম্যাচ শেষে বেরিয়ে যাওয়ার সময় সাংবাদিকদের উদ্দেশে হাত নাড়েন। পাশাপাশি সংবাদমাধ্যমের উদ্দেশে জানান, তার হাসপাতালে ভর্তি হওয়ার খবর একেবারেই মিথ্যা। এদিন খেলার মাঠ থেকে একাধিক ভিডিও প্রকাশ্যে এসেছে। সেখানেই দেখা গেছে ‘মাঝি মুম্বাই’ বনাম ‘টাইগার্স অফ কলকাতা’র ফাইনালের ম্যাচ চুটিয়ে উপভোগ করছেন তিনি। একটি ভাইরাল ভিডিওতে, অমিতাভ এবং অভিষেককে কলকাতা টাইগার্সের বিপক্ষে খেলার সময় তাদের দলের জন্য উল্লাস করতে দেখা গেছে।

শুক্রবার অভিনেতার স্বাস্থ্যের খবর নিয়ে বিভ্রান্তি ছড়ালেও দিনের শেষে তাকে দেখে স্বস্তির নি:শ্বাস অনুরাগীদের।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *