মে ৬, ২০২৪

তেলেগু সিনেমা ‘সীতা রামম’ ছবিতে অভিনয় করে সর্বমহলে ব্যাপক প্রশংসা কুড়িয়েছিলেন ম্রুণাল ঠাকুর। দক্ষিণের এই ছবি বলিউডেও দারুণ ব্যবসা করে। এভাবে দ্রুত সাফল্যের সিঁড়ি বেয়ে উপরে উঠছেন অভিনেত্রী। অক্ষয় কুমার, ইমরান হাশমি অভিনীত সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত ‘সেলফি’তেও নজর কেড়েছেন ম্রুণাল।

সামাজিক মাধ্যমেও জনপ্রিয় ম্রুণাল। অনুরাগী এবং অনুসরণকারীর সংখ্যা তার ক্রমশই বাড়ছে। অনেকেরই চোখ থাকে তার নানা পোস্টে। তবে ম্রুণালের সর্বশেষ পোস্ট তার ভক্তদের উদ্বিগ্ন করেছে।

ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি একটি ছবি শেয়ার করেছেন, যাতে তাকে কান্নায় ভেঙে পড়তে দেখা গিয়েছে। ছবির সঙ্গে লিখে একটি দীর্ঘ বক্তব্য পেশ করেছেন। জানান, গতকাল তার জন্য কঠিন ছিল কিন্তু আজ তিনি আরো শক্তিশালী এবং বুদ্ধিমান। ছবিটি তোলা হয়েছিল এমন এক সময়, যখন তার মানসিক অবস্থা অত্যন্ত খারাপ ছিল। ভেবেছিলেন, আর পেরে উঠবেন না। তবে ম্রুণালের মতে, মাঝেমাঝে ভেঙে পড়ায় কোনো অস্বাভাবিকত্ব নেই। বোকাবোকা আচরণ করাতেও দোষ নেই।

কান্নার ছবি দিয়ে ম্রুণাল লিখেছেন, ‌‘গতকাল কঠিন ছিল। কিন্তু আজ আমি আরো শক্তিশালী, বুদ্ধিমান এবং সুখী! প্রত্যেকের কাছেই নিজেদের গল্পের পৃষ্ঠা রয়েছে, যেগুলো তারা জোরে জোরে পড়ে না। কিন্তু আমি আমারটা জোরে পড়ার জন্য বেছে নিচ্ছি। কারণ, হয়তো কারো এই অধ্যায়টা জানা প্রয়োজন। আমি বললে তার কাজে লাগতে পারে।’

নিজের কান্নার ছবি সর্বসমক্ষে এনে এতটুকুও লজ্জিত নন ম্রুণাল। লিখলেন, ‘মাঝেমাঝে নিজের দুর্বলতা প্রকাশ করা ভালো। এতে যন্ত্রণা লাঘব হয়।’

যদিও নিমেষে ভাইরাল হয় অভিনেত্রীর অশ্রুভেজা মুখের সেই ছবি। উদ্বিগ্ন হয়ে একের পর এক মন্তব্য করতে থাকেন অনুরাগীরা। শক্ত থাকার বার্তা দেন সকলেই।

বর্তমানে, অভিনেত্রী তার আসন্ন ছবি ‘গুমরাহ’-এর প্রচারে ব্যস্ত। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আদিত্য রায় কাপুর। আগামী ৭ এপ্রিল মুক্তি পাবে ছবিটি। রনিত রায়ও এই ছবিতে আছেন। এ ছাড়াও ‘নানি ৩০’ নামের এক তেলুগু ছবিতেও শিগগিরই দেখা যাবে ম্রুণালকে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *