মে ১৭, ২০২৪

হালের অন্যতম জনপ্রিয় গায়ক ভারতের অরিজিৎ সিং। তিনি শ্রোতাদের মনে পাকা জায়গা করে নিয়েছেন। যেদিন থেকে তার গানের দুনিয়ায় সফর শুরু, তখন থেকেই তিনি সুপারহিট। বর্তমানে তার একটি গান ছবিতে থাকা মানেই তা হিট। দর্শকদের মুখে মুখে ফেরে সেই গান।

অরিজিতের কনসার্ট মানেই হাজারও দর্শক-শ্রোতার মিলনমেলা। আর সেই অরিজিৎই এবার গানের মঞ্চে ঘটিয়ে বসলেন অবাক করা এক কাণ্ড। কনসার্টের মধ্যেই গান থামিয়ে নিজের হাতে থাকা মাইক্রোফোন ছুড়ে মারলেন শ্রোতার দিকে। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ্যে এসেছে এই ভিডিও।

তবে রেগে গিয়ে নয়; গানের শ্রোতার সঙ্গে নিজের সংযোগ করতে মঞ্চে এ কাণ্ড ঘটিয়েছেন তিনি। শ্রোতাকেও নিজের সঙ্গে গাওয়ার সুযোগ করে দিয়েছেন। অরিজিতের হাত থেকে মাইক্রোফোন পেয়ে উচ্ছ্বসিত কণ্ঠে গাইতে শুরু করেন শ্রোতাও। বাকিরাও সঙ্গে কণ্ঠ মেলান।

ইনস্টগ্রামে শেয়ার করা ভিডিওতে দেখা যায়, ভারতের গুয়াহাটিতে একটি কনসার্ট ছিল অরিজিতের। সেখানে গান গাওয়ার সময় এক শ্রোতার দিকে নিজের হাতে থাকা মাইক্রোফোনটি ছুড়ে দেন তিনি। শ্রোতাও হাসিমুখে সেটি নিয়ে অরিজিতের সঙ্গে গান গাইতে থাকেন। তখন অরিজিৎ শুধু গিটার বাজিয়ে খালি গলায় গান গাইতে থাকেন।

অরিজিৎ গানের মধ্যে নানান ধরনের কাণ্ড করে থাকেন। তিনি অনেক সময় অনুরাগীদের আনা উপহার চেয়ে নেন, আবার মঞ্চে উঁচিয়ে ধরে সবাইকে দেখান, অনুরাগীর ছুড়ে দেওয়া কাগজ বা টি-শার্টে অটোগ্রাফ দেন।

এভাবেই দর্শক-শ্রোতাদের সঙ্গে নিজেকে আরও ঘনিষ্ঠ করার নিত্যনতুন প্রচেষ্টা চালান সময়ের তুমুল জনপ্রিয় এই সংগীতশিল্পী।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *