মে ১, ২০২৪

নতুন বছরের শুরুতে কলকাতায় লাইভ শো করবেন অরিজিৎ। এখন থেকেই টিকিটের জন্য হাহাকার। সর্বনিম্ন ব্রোঞ্জ, তারপর সিলভার, তারপর গোল্ড, প্ল্যাটিনাম ও সর্বোচ্চ ডায়মন্ড আসনে বসে শো দেখতে পাবেন দর্শক।

প্রায় তিন বছর পর কলকাতায় শো করতে আসবেন অরিজিৎ সিং। বলিউডের প্রথম সারির গায়ক তিনি। মুর্শিদাবাদের জিয়াগঞ্জ থেকে বলিউডে স্বপ্নের মতো যাত্রা তার। অরিজিতের শো ঘিরে তাই বাড়তি উন্মাদনা কলকাতাবাসীর।

আগামী বছর ১৮ ফেব্রুয়ারি নিজভূম কলকাতায় লাইভ শো করতে আসবেন অরিজিৎ। এক অনলাইন সংস্থায় কাটা যাচ্ছে অরিজিতের শোয়ের টিকিট। সেখানেই উপচে পড়া ভিড় তার অনুরাগীদের। যদিও টিকিটের মূল্য দেখে চোখ কপালে অনেকেরই।

ইকো পার্কের মতো খালি জায়গা বড় করে স্টেজ করে শো-এর ব্যবস্থা করা হবে। শহর ভাসবে অরিজিতের গানে। ওই শোতে পাঁচ ভাগে ভাগ করা হয়েছে আসনগুলো। সর্বনিম্ন ব্রোঞ্জ, তারপর সিলভার, তারপর গোল্ড, প্ল্যাটিনাম ও সর্বোচ্চ ডায়মন্ড। ব্রোঞ্জের মূল্য ২৫০০ টাকা। ডায়মন্ড আসনগুলোর মূল্য ৫০,০০০ হাজার টাকা পর্যন্ত। এখন থেকেই টিকিট কেনার জন্য হুমড়ি খেয়ে পড়ছেন ভক্তরা।

‘পেটিএম ইনসাইডার’ নামক পেজ থেকে যা জানা যাচ্ছে ডায়মন্ড আসনগুলোতে যারা টিকিট কাটবেন তারা মূল স্টেজের সামনে বসে কনসার্ট দেখার সুযোগ পাবেন। সঙ্গে পাবেন খাবার ও পানীয়ের ব্যবস্থা। থাকছে বিনামূল্যে গাড়ি পার্কিংয়ের সুবিধা। অন্যদিকে ব্রোঞ্জ টিকিট একেবারে পেছনের দিকে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *