মে ২, ২০২৪

টালিউডের জনপ্রিয় অভিনেতা পার্থসারথি দেব অসুস্থ। এক মাস ধরে ভর্তি রয়েছেন কলকাতার ভাঙুর হাসপাতালে। আপাতত ভেন্টিলেশনে রয়েছেন অভিনেতা। তার অসুস্থতার বিষয়ে অভিনেতা বাপি দাস জানান, এক মাস ধরে তিনিই তার সহকর্মী ও পিতৃস্থানীয় পার্থসারথি দের দেখাশোনা করছেন।

বাপি দাস আরও বলেন, ‘এই মুহূর্তে আমি এবং আর্টিস্ট ফোরাম ছাড়া পার্থদার পাশে কেউ নেই। আর্থিক সাহায্য করছে ফোরাম। আমরা পরিবারের সঙ্গে যোগাযোগ করেছিলাম কিন্তু কোনোরকম সাড়া পাইনি। চিকিৎসকরা জানিয়েছেন আগের চেয়ে সামান্য ভালো রয়েছেন। লোকজন চিনতে পারছেন। আমি প্রতিদিন সকাল-বিকাল দুবেলা দেখতে যাচ্ছি।’

পার্থসারথির পরিবারের ব্যাপারে বিশেষ কিছু বলতে চাননি তার তরুণ সহকর্মী। তবে দূরদর্শনের মেকআপ আর্টিস্ট বিনীতা দেব বন্দ্যোপাধ্যায়কে বিয়ে করেছিলেন অভিনেতা। তাদের এক কন্যা সন্তানও রয়েছে। দীর্ঘদিন ধরেই সম্পর্কে তিক্ততা, এখন আইনি বিচ্ছেদ হয়ে গিয়েছে দুজনের। পার্থসারথির বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ আনেন বিনীতা। সাবেক স্বামীর অসুস্থতার খবর অজানা নয় তার, তবে বিনীতা বা তার মেয়ে কেউই খোঁজ নেননি।

দুই শতাধিক ছবিতে অভিনয় করেছেন পার্থসারথি দেব। চার দশকেরও বেশি দীর্ঘ তার অভিনয় জীবন। মঞ্চেও সমান সাবলীল তিনি। হালে ‘চুনী-পান্না’, ‘জয়ী’, ‘মিঠাই’-এর মতো জনপ্রিয় মেগাতেও নিজের অভিনয় দক্ষতার ছাপ রেখেছেন প্রবীণ অভিনেতা। তার অসুস্থতার খবরে উদ্বিগ্ন সহকর্মীরা। এর আগে ২০২১ সালেও অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন, করোনা আক্রান্তও হন সেই সময়। পরে সুস্থ হয়ে কাজে ফেরেন পুরোদমে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *