মে ৬, ২০২৪

সুন্দর গোছানো জীবনের স্বপ্ন দেখেন সকলেই। কিন্তু সে স্বপ্ন সত্যি করতে কী প্রয়োজন তা হয়তো জানেন না অনেকেই। ক্ষতি নেই! এ প্রসঙ্গে বিশেষ টিপস দিয়েছেন স্বয়ং সুস্মিতা সেন।

ইনস্টাগ্রামে একটি জীবনমুখী পোস্ট করেছেন ‘আর্যা’ অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, ‘দৃষ্টিকোণ, পদক্ষেপ, জীবনপথ। জীবনকে সাধারণভাবে দেখার আনন্দ। সবটাই আমাদের হাতে।’

সুস্মিতার পোস্ট করা ছবিটির অন্তর্নিহিত অর্থ বেশ গভীর বৈকি। ছবিটিতে দুটি মেয়ের কার্টুন আছে। একটি মেয়ে ঝড়ো হাওয়ার দিকে পাশ ফিরে তাকিয়ে মন মরা। হাওয়াতে জট পড়েছে চুলে। দু’হাত মুড়েছে সে চিন্তায়, পথ হারানোর আশঙ্কায়। পাশেই সেই একই ঝড়ো হাওয়াতে বুক পেতে আছে অন্য একটি মেয়ে। উড়ছে তার চুল, দু’হাত ছড়িয়ে সে উপভোগ করছে জীবনের ঝড় ঝাপটা।

এই ছবির মাধ্যমে সুস্মিতা ব্যক্ত করতে চেয়েছেন, জীবনকে দেখার দৃষ্টিকোণ। একই ঝড়ে একজন মন মরা, অন্য জন মাতোয়ারা। সব ঝড়ই কি ভাঙন আনে? হয়তো না। কিছু ঝড় পুরনো সরিয়ে নতুনকে প্রতিস্থাপন করে প্রকৃতির নিয়মেই। শুধু ইতিবাচক রাখতে হবে দৃষ্টিকোণ।

সম্প্রতি ‘আর্যা’ সিরিজের কাজ শেষ করেছেন অভিনেত্রী। সেখানে একজন মায়ের লড়াই স্পষ্ট তার চরিত্রে। শুধু রিলেই নয়, অভিনেত্রীর বাস্তব জীবনেও আছে নানা ঝড় ঝাপটা। বিশ্বসুন্দরীর খেতাব জয় করা থেকে শুরু করে বলিউডে টিকে থাকা, ব্যাক্তিগত সম্পর্ক, তার মাতৃত্ব, সব নিয়েই অনেক ঝড়ের সম্মুখীন হয়েছেন তিনি বারবার। জীবনের প্রতি তার সুন্দর দৃষ্টিকোণই তাকে এগিয়ে নিয়ে চলেছে সাফল্যের পথে। সে কথা’ই যেন সুস্মিতা ব্যক্ত করলেন ইঙ্গিতমূলক ছবি পোস্টের মাধ্যমে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *