এপ্রিল ২৮, ২০২৪

সম্ভবত বছরের শুরুটা বছরের সবচেয়ে বাজে কেটেছে হলিউড অভিনেতা জেরেমি রেনারের। বরফের চাঁই সরাতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েন ‘হকআই’ খ্যাত তারকা। মাথায় ও কোমরে মারাত্মক চোট পান জেরেমি। তবে খুশির খবর, চোট সারিয়ে ধীরে ধীরে সুস্থ হচ্ছেন তিনি।

গত মাসে জেরেমি হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। চলছে ফিজিওথেরাপি। এর মধ্যেই জিমে ফিরলেন তিনি। শারীরিক কসরতের ভিডিও পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওতে লিখলেন ‘হোয়াটেভার ইট টেকস!’

‘হোয়াটেভার ইট টেকস!’ মার্ভেল অনুরাগীদের কাছে এই শব্দবন্ধের গুরুত্ব কতটা, তা নতুন করে বলে দিতে হয় না। ‘অ্যাভেঞ্জার্জ: এন্ডগেম’ ছবির মূলমন্ত্র ছিল এই শব্দবন্ধ। ‘অ্যাভেঞ্জার্জ: ইনফিনিটি ওয়ার’ ছবিতে থ্যানোসের তুড়ি মারার ফলে যে ‘ব্লিপ’ তৈরি হয়েছিল, তাতে হাওয়ায় মিলিয়ে গিয়েছিল গোটা দুনিয়ার অর্ধেক জনসংখ্যা।

তাদের ফিরিয়ে আনার লক্ষ্যে ফের এক জায়গায় মিলিত হয়েছিলেন পৃথিবীর সব থেকে শক্তিশালী সুপারহিরোরা। হারিয়ে যাওয়া প্রিয়জনদের ফিরিয়ে আনতে তাদের মন্ত্র ছিল ‘হোয়াটেভার ইট টেকস!’ সুস্থ হয়ে জিমে ফিরে সেই শব্দবন্ধ ব্যবহার করলেন জেরেমি। তাকে এক্সারসাইজ বাইকে দেখে খুশি অনুরাগীরা। সামাজিকমাধ্যমে লিখলেন, ‘সুপারহিরোর মতোই প্রত্যাবর্তন অভিনেতার।’

প্রসঙ্গত, গত ১ জানুয়ারি আমেরিকার নেভাদায় রাস্তায় জমে থাকা বরফের চাঁই সরাতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েন জেরেমি। এক আত্মীয়ের গাড়িকে বরফ থেকে বার করার চেষ্টা করছিলেন। কিন্তু তা করতে গিয়ে বরফ সরানোর যন্ত্রের তলায় চাপা পড়ে যান জেরেমি। দুর্ঘটনায় গুরুতর আহত হন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *