মে ১৭, ২০২৪

বলিউডে করণ জোহর লঞ্চ করার পর থেকে বেশ কয়েক বছর ধরে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে এই রীতিই চলে আসছে। যদিও সম্প্রতি সুহানা খান, খুশি কাপুর, অগস্ত্য নন্দাদের এর ব্যতিক্রম হয়েছে।
তবে এর আগে আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রা, জাহ্নবি কাপুর, গুরফতেহ পীরজাদা, লক্ষ্য লালওয়ানি এবং ধইরিয়া কারওয়াদের ক্ষেত্রে তেমনটাই ঘটেছে।

এই তারকাদের সবাইকেই লঞ্চ করেছেন করণ জোহর। আর এবার শোনা যাচ্ছে সেই ধারা অব্যাহত রেখে সাইফপুত্র ইব্রাহিম আলি খানকে বলিউডে লঞ্চ করতে চলেছেন করণ জোহর।

জানা যাচ্ছে, কাশ্মীরের পটভূমিতে তৈরি একটা থ্রিলারে কাজল ও পৃথ্বীরাজের সঙ্গে দেখা যাবে সাইফপুত্রকে। ওদিকে পিঙ্কভিলা সূত্রে খবর, এটি ছাড়াও ইব্রাহিম আলি খান ও খুশি কাপুরকে নিয়ে একটা কিছু বানাতে চলেছেন করণ।

ঘনিষ্ঠ সূত্র বলছে, করণ জোহর ইব্রাহিম আলি খান ও খুশি কাপুরকে কেন্দ্রীয় চরিত্রে রেখে একটি পূর্ণাঙ্গ রোমান্টিক কমেডি বানানোর পরিকল্পনা রয়েছে করণের।’

যদিও এই ছবিটি ডিজিটালের জন্য ধর্মা প্রোডাকশনের ডিজিটাল শাখা, ধর্মাটিক্স দ্বারা প্রযোজনা করা হবে বলে জানা যাচ্ছে। ছবির শুটিং শুরু হবে আগামী বছর, যার পরিচালনা করবেন শাওনা গৌতম। এবার এখন প্রশ্ন সেই ছবি দেখা যাবে কোথায়?

যদিও এটা ইব্রাহিম আলি খান ও খুশি কাপুরের জন্য যথাক্রমে সারজামিন এবং দ্য আর্চিসের পর দ্বিতীয় ছবি হতে চলেছে। ছবিটি বর্তমানে প্রি-প্রোডাকশন পর্যায়ে রয়েছে। নির্মাতারা এই ছবির বাকি চরিত্রে মানায় এমন অভিনেতাদের পেতে চাইছেন।

এদিকে অনেকেই হয়তো জানেন এই ছবির পরিচালক শাওনা গৌতম করণের সহপরিচালক হিসাবে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে সহযোগী পরিচালক হিসেবে কাজ করেছেন। শাওনা ‘সঞ্জু’ ছবির জন্য রাজকুমার হিরানির সহকারী পরিচালক হিসাবেও কাজ করেছেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *