জুন ২, ২০২৪

৭৯ বছর বয়সে বাগদান সারলেন যুক্তরাজ্যের জনপ্রিয় গায়ক মিক জ্যাগার। তার হবু স্ত্রীর নাম মেলানি হ্যামরিক। গত মাসে ৩৬ বছর বয়সী এই মার্কিন কোরিওগ্রাফারের সঙ্গে বাগদান সারেন রক সংগীতের এই তারকা। ডেইলি মিরর এ খবর প্রকাশ করেছে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন— ‘মেলানি মার্কিন ব্যালেট থিয়েটারে কাজ করেছেন। সে তার বন্ধুদের বলেছেন মিকের সঙ্গে বাগদান সম্পন্ন করেছেন। মেলানির হাতের আঙুলে বাগদানের আংটি শোভা পাচ্ছে। এখন মিকের হবু স্ত্রী তিনি। মেলানির পরিবারও বিষয়টি জানে এবং তারা আনন্দিত।’

২০১৪ সাল থেকে মেলানি হ্যামরিকের সঙ্গে সম্পর্কে রয়েছেন মিক জ্যাগার। ২০১৬ সালে মেলানি পুত্রসন্তানের জন্ম দেন। মিক-মেলানির এটি প্রথম সন্তান। কিন্তু মিকের এটি অষ্টম সন্তান। মিকের প্রথম ও অষ্টম সন্তানের বয়সের ব্যবধান ৪৬ বছর।

১৯৬৯ মার্কিন গায়িকা মার্শা হান্টের সঙ্গে সম্পর্কে জড়ান মিক। পরবর্তীতে তারা বিয়ে করেন। এটি মিকের প্রথম বিয়ে। ১৯৭০ সালে বিচ্ছেদ হয় তাদের। এ সময় মার্শা অন্তঃসত্ত্বা ছিলেন। ১৯৭০ সালের ৪ নভেম্বর কন্যা সন্তানের জন্ম দেন মার্শা। এটি মিকের প্রথম সন্তান। তার প্রথম সন্তানের নাম ক্যারিস হান্ট। তার বয়স এখন ৫৩ বছর।

১৯৭১ সালে বিয়াঙ্কা জ্যাগারকে বিয়ে করেন মিক। সাত বছর পর ভেঙে যায় এ সংসারও। এরপর দুইবার বাগদান সারলেও আর বিয়ে করেননি মিক। তবে তার জীবনে বারবার প্রেম এসেছে। ৮ সন্তানের বাবা হয়েছেন ‘রোলিং স্টোন’ ব্যান্ডের প্রতিষ্ঠাতা এই সদস্য। তবে মেলানিকে স্ত্রী হিসেবে স্বীকৃতি দেবেন কিনা তা অবশ্য সময় কথা বলবে।

রক সংগীতের ইতিহাসে ‘দ্য রোলিং স্টোনস’ সবচেয়ে দীর্ঘস্থায়ী সফল গোষ্ঠী। এর প্রতিষ্ঠাতা সদস্য মিক জ্যাগার একাধারে গীতিকার, সুরকার, বাদক, গায়ক ও অভিনেতা। ১৯৬৩ সালে এই গোষ্ঠীর পরিবেশনায় ‘স্যাটিসফ্যাকশন’ গানটি তাকে এনে দেয় বিশ্বখ্যাতি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *