মে ১৭, ২০২৪

টালিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র উত্তর কলকাতা দমদমের মেয়ে। দমদমের অগজিলিয়াম কনভেন্ট স্কুলের ছাত্রী ছিলেন তিনি। প্রত্যেক বছরই সেই স্কুলের সাবেকরা কোনো একদিন মিলিত হন, এবারো তেমনই এক রি-ইউনিয়নে শ্রীলেখাও হাজির ছিলেন। তারই ছবি নিজেই পোস্ট করেছেন এই অভিনেত্রী। সেই ছবিতে তাকে স্কুল ইউনিফর্মে দেখা যায়। স্কুল ড্রেসে তার বয়স বোঝার সত্যিই উপায় নেই। এই লুকে তাকে সত্যিই কোনো ষোড়শীর মতো দেখা যাচ্ছিল। খবর হিন্দুস্তান টাইমসের।

শ্রীলেখার পরনে সাদা শার্টের সঙ্গে শর্ট চেক স্কার্ট, উপরে ফুল হাতা লাল সোয়েটার। আর মাথার চুল দুপাশে স্কুল গার্লদের মতো করেই বাঁধা। এভাবেই আরও একবার স্কুল গার্লের মতো সেজে ধরা দিলেন শ্রীলেখা; কিন্তু কেন? আসল টুইস্টটা অন্য জায়গায়। সম্প্রতি শ্রীলেখার স্কুলের বন্ধুরা রি-ইউনিয়নের আয়োজন করেছিলেন। সেখানেই গিয়েছিলেন তিনি। আর তাই স্কুল গার্লের সাজে স্কুলের দিনগুলোতে ফিরে গিয়েছিলেন অভিনেত্রী। যেন আরও একবার স্কুলের ক্লাসরুমে গিয়ে ছোটবেলার স্মৃতি হাতড়ে ফেরা…।

ডিসেম্বরে সেই স্কুলের সাবেকরা এসে কোনো একদিন মিলিত হন। এবারো তেমনই এক রি-ইউনিয়নে শ্রীলেখাও হাজির ছিলেন। তারই ছবি নিজেই পোস্ট করেছেন শ্রীলেখা। তিনি ক্যাপশনে লিখেছেন- ‘অগজিলিয়াম প্রাক্তন ছাত্রী। স্কুলের দিনগুলোয় আবার ফিরে যাওয়া।’

শ্রীলেখা মিত্রের এ পোস্ট দেখে অনেকেই আবার পুরোনো দিনের নস্টালজিয়ায় ফিরে গিয়েছিলেন। কমেন্ট বক্সে কেউ লিখেছেন- ‘স্কুল ইউনিফর্মে দারুণ লাগছে’, কেউ লিখেছেন- ‘Crush crush crush’। কারো মন্তব্য- ‘স্কুলের দিনগুলোই সব থেকে ভালো ছিল।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *