মে ১৯, ২০২৪

গোয়েন্দা চরিত্রে পর্দায় ফিরছেন টলিউড অভিনেতা দেব। এটা পুরোনো খবর। নতুন খবর হলো, শেষ হলো দেবের নতুন ছবি ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’-এর শুটিং। সোশ্যাল মিডিয়ায় শুটিং শেষে ছবি ভাগ করে নিয়েছেন পর্দার ব্যোমকেশ স্বয়ং। এদিন প্রথমবারের মতো প্রকাশ্যে আনলেন ব্যোমকেশের বেশে তার ছবি।

দেবের পরনে রয়েছে কালো সোয়েটারের ওপরে একটি বাদামি রঙের কোট। আলো আঁধারির মধ্যে টর্চ হাতে দাঁড়িয়ে রয়েছেন তিনি। ঠিক গোয়েন্দা গল্পের মতোই রহস্যময়। লুক প্রকাশের সঙ্গে জানালেন ছবি মুক্তির সম্ভাব্য তারিখও।

এদিন কেক কেটে শুটিং শেষ উদযাপন করেন টিম ব্যোমকেশ। চারটি শিডিউলে শুটিং হয়েছে বিভিন্ন জায়গায়। কেবল শুটিং শেষের জন্য কেক কাটাই নয়, এদিন সেটে উদযাপন হয় দেবের পোশাকশিল্পী জয়ন্তী সেনের জন্মদিনও। এই ছবির জন্যও দেবকে সাজিয়ে তুলেছিলেন তিনি। তার কাজের জন্য ধন্যবাদ জানিয়ে কেক কাটার ভিডিও শেয়ার করেন দেব।

শুটিং শেষের ছবি শেয়ার করে দেব লেখেন, “যাই বলো… দারুণ হলো। যার শেষ ভালো, তার সব ভালো। ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’র শ্যুটিং আজ শেষ হলো। দেখা হচ্ছে সিনেমা হলে।’

এরপর পোশাকশিল্পীর জন্মদিনের ভিডিও শেয়ার করে দেব লেখেন, ‘জয়তী, আমার পোশাক পরিকল্পনা শিল্পী। জয়তী তোমায় অনেক ধন্যবাদ আমায় সব সময় সুন্দর করে তোলার জন্য। সবচেয়ে বড় কথা আমায় ঠিক সেই চরিত্রটার মতো করে সাজিয়ে তোলার জন্য যেটা আমার পর্দায় ফুটিয়ে তুলতে প্রয়োজন হয়। আরও একবার তোমায় শুভ জন্মদিন।’

শুধু শুটিং শেষের খবর নয়, দেব জানালেন ছবি মুক্তির সম্ভাব্য তারিখও। পোস্টের শেষে দেব লিখে দিলেন, ২০২৩ অর্থাৎ চলতি বছরের ১১ আগস্টই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ব্যোমকেশ।

যাই বল… দারুণ হলো যার শেষ ভালো তার সব ভালো ব্যোমকেশ ও দুর্গ রহস্য’-র শুটিং আজ শেষ হলো দেখা হচ্ছে সিনেমা…

প্রসঙ্গত, এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে দেবকে। রুক্মিণী মৈত্রকে দেখা যাবে সত্যবতীর চরিত্রে। বিরসা দাশগুপ্তের পরিচালনায় ছবিটির প্রযোজনায় রয়েছে শ্যাডো ফিল্মস ও দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *