মে ১৭, ২০২৪

বলিউডের অন্যতম সেরা পাওয়ার কাপল শাহিদ কাপুর আর মীরা রাজপুত। বলিউড থেকে শত হাত দূরে থাকেন তিনি; কিন্তু ফ্যাশনের দুনিয়ায় তিনি জনপ্রিয় মুখ। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাকটিভ তিনি। সম্প্রতি তাকে ‘পদ্মশ্রী’ নামে ডাকতে শোনা যায়। কিভাবে তিনি এ নাম পেলেন; সে বিসয়টি খোলাসা করেছেন। খবর হিন্দুস্তান টাইমসের।

এখন তারকাদের মধ্যে ‘আস্ক মি এনিথিং’ সেশনের খুব চল হয়েছে। অনেক তারকাকেই মাঝে মধ্যেই এ ধরনের সেশনের আয়োজন করতে দেখা যায়। এদিন তেমনভাবেই মীরা একটি ‘আস্ক মি এনিথিং’ সেশনের আয়োজন করেছিলেন। সেখানে তিনি একাধিক বিষয়ে উত্তর দিলেন।

মীরাকে এদিন তার এক ভক্ত শাহরুখ খানের বিষয়ে এক কথায় কিছু বলতে বলেন। উত্তরে তিনি লেখেন- ‘আমাদের যখনই দেখা হয় তখনই উনি আমায় একাধিক নাম ধরে ডাকেন; যেমন- পদ্মশ্রী, ডক্টর, স্যার, জি।’এরপর তিনি একটা লাল হৃদয়ের ইমোজিও পোস্ট করেছেন সেই পোস্টে।

এছাড়াও একজন তাকে জিজ্ঞেস করেন যে কে ভালো নাচ করেন তিনি নাকি শাহিদ কাপুর। উত্তরে তিনি লেখেন- ‘আমার দুটো বাঁ পা আছে, কিন্তু আমার স্পিরিট দেখার মতো, দুজনের থেকে বেশি।’

কিছুদিন আগে ভুটান বেড়াতে গিয়েছিলেন মীরা ও শাহিদ। তাদের সেই ট্রিপের একাধিক ছবি ইতিমধ্যেই তিনি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন। তাদের দুজনের সঙ্গে তাদের দুই সন্তান মিশা এবং জৈনও যায়। এছাড়া শাহিদের ভাই ইশান খট্টার, তাদের মা নীলিমা আজিমও গিয়েছিলেন ওই সফরে।

ভুটানের ট্রিপ থেকে মীরা যে ছবিগুলো শেয়ার করেছেন সেখানে তাকে ভুটানের রানির সঙ্গে দেখা করে তার সঙ্গে ছবি ভাগ করতেও দেখা যায়। বাদ যাননি রাজাও। তাকেও সেখানে গিয়ে সেখানকার পোশাকে দেখা গিয়েছে। এ ছবিগুলো পোস্ট করে মীরা লেখেন- ‘ভুটান: মানুষের রাজত্ব।’

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *