মে ১৭, ২০২৪

বলিউড বাদশাহ শাহরুখ খানের ‘ডানকি’ সিনেমা মুক্তি পেয়েছে। বৃহস্পতিবার কাক ডাকা ভোর থেকেই ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে প্রেক্ষাগৃহে দেখা যাচ্ছে সিনেমাটি। ‘পাঠান’, ‘জওয়ান’-এ সাফল্যের পর ‘ডানকি’ও যে ব্যবসা সফল সিনেমায় পরিণত হতে চলেছে সেই আভাস মিলেছে ইতোমধ্যেই।

যদি সেটাই হয় তাহলে প্রথম দিনেই ‘ডানকি’র বক্স অফিস কালেকশন দাঁড়াতে পারে ৫০ কোটির বেশি। কারণ শাহরুখের সবশেষ মুক্তিপ্রাপ্ত দুই সিনেমাতেও প্রথম দিনের আয় ছিল ভারতজুড়ে ৫০ কোটি রুপির বেশি।

আর সেজন্যই বৃহস্পতিবার ‘ডানকি’ মুক্তি ঘিরে এক্স-এ (সাবেক টুইটার) আস্ক এসআরকে সেশন রেখেছিলেন কিং খান। যেখানে ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি।

সেখানেই শাহরুখকে এক ভক্ত মজা করে প্রশ্ন করেন, ‘ডানকি’র প্রথম দিনের কালেকশন আর মিচেল স্টার্কের নিলামের দামের মধ্যে পার্থক্য কতটুকু?

ভক্তের এমন মজাদার প্রশ্নের উত্তরও দিয়েছেন শাহরুখ। তিনি পাল্টা টুইটে লিখেছেন, এই দুটোর মাঝে তুলনাই হয় না। ‘ডানকি’ থেকে আমার কাছে যে টাকা আসবে সেটা মিচেল স্টার্ক নিয়ে নেবে। হাহাহা…

প্রসঙ্গত, আইপিএলের ইতিহাসে যা কিনা সর্বোচ্চ দাম। এই দলেরই মালিক হচ্ছেন শাহরুখ খান। তাই ভক্তরাও মজা করে ‘ডানকি’ সিনেমার মুক্তিকে ঘিরে স্টার্ককে নিয়ে বলিউড বাদশাহকে প্রশ্ন করতে ভুল করেননি। শাহরুখও তাদের প্রশ্নের একের পর এক উত্তর দিয়ে গেছেন।

এদিকে সদ্যই অনুষ্ঠিত আইপিএলের নিলামে ২৪ কোটি ৭৫ লাখ রুপিতে অস্ট্রেলিয়ার বাঁ হাতি পেসার মিচেল স্টার্ককে দলে ভিড়িয়েছে কলকাতা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *