মে ১৭, ২০২৪

কাজের ব্যস্ততার মধ্যেই ওমরাহ হজ পালনে সৌদি আরব গেলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। একটি ফ্লাইটে মঙ্গলবার দুপুরে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পবিত্র মক্কা নগরীর উদ্দেশে রওনা হন তিনি।

‘প্রিয়তমা’ খ্যাত এই তারকা এর আগেও একাধিকবার ওমরাহ পালন করেছেন। তবে ব্যস্ততার মধ্যেও দীর্ঘদিন পর ফের মক্কায় গেলেন তিনি। সেখানে ওমরাহ পালন করে আগামী সপ্তাহে দেশে ফেরার কথা রয়েছে শাকিবের।

জানা গেছে, ওমরাহ শেষ করে ঢাকায় ফিরে প্রথম ভারতীয় সিনেমা দরদের ডাবিংয়ে অংশ নিতে ভারতে যাবেন শাকিব খান। সেখানে ডাবিং শেষ করে ঢাকায় ফিরে শুরু করবেন ‘রাজকুমার’ ছবির শুটিং। এ সিনেমার বাংলাদেশ অংশের শুটিং ইতোমধ্যে অনেকটাই করা হয়েছে। বাকি অংশের শুটিং চলতি মাসের শেষদিকে যুক্তরাষ্ট্রে করা হবে।

এর আগে গত বছরটা দারুণভাবে কেটেছে এই তারকার। ব্যক্তিজীবন নিয়ে আলোচনা-সমালোচনা থাকলেও সেসব পাশ কাটিয়ে ‘প্রিয়তমা’ দিয়ে প্রশংসা কুড়িয়েছেন। আর নতুন বছর তিনটি সিনেমা মুক্তির কথা রয়েছে।

বর্তমানে ‘রাজকুমার’ ছবির কাজ করছেন; যা আগামী রোজার ঈদে মুক্তির কথা রয়েছে। এছাড়া অনন্য মামুনের পরিচালনায় ‘দরদ’ সিনেমা মুক্তির কথা রয়েছে ফেব্রুয়ারিতে। আর মার্চে শুরু হওয়ার কথা অ্যাকশন ধাঁচের ‘তুফান’। রায়হান রাফি পরিচালিত এ সিনেমাটি আগামী কুরবানির ঈদে মুক্তির পরিকল্পনা রয়েছে সংশ্লিষ্টদের।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *