মে ৬, ২০২৪

রাজধানী ঢাকায় লংকাবাংলা সিকিউরিটিজের এলিফ্যান্ট রোড প্রধান কার্যালয় এক্সটেনশনের উদ্বোধন করা হয়েছে। পুঁজিবাজার বিনিয়োগকে আরো দ্রুত ও সহজ করতে দেশব্যাপী ৩৯টি ব্রাঞ্চ ও ডিজিটাল বুথের আওতায় এই উদ্যোগ নেয়া হয়েছে। এই সময় এলিফ্যান্ট রোড এক্সটেনশনে পুঁজিবাজার বিনিয়োগ ও আর্থিক ব্যবস্থাপনা বিষয়ক একটি কর্মশালা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লংকাবাংলা সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক, প্রধান নির্বাহী কর্মকর্তা, আঞ্চলিক প্রধানসহ এলিফ্যান্ট রোড এক্সটেনশনের ম্যানেজার মোহাম্মদ মাসুদ রানা এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন পেশাজীবীর মানুষ,ব্যবসায়ী, শিল্প প্রতিষ্ঠানের কর্মকর্তা এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দ তাদের নিজ নিজ মতামত প্রকাশ করেন।

লংকাবাংলা সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নাসির উদ্দিন চৌধুরী বলেন, দেশের অর্থনীতিতে পুঁজিবাজারের ভূমিকা ত্বরান্বিত করতে লংকাবাংলা সিকিউরিটিজ সারা দেশ জুড়ে অসংখ্য নতুন ব্রাঞ্চ ও ডিজিটাল বুথ সংযোজন করেছে। এছাড়াও উক্ত অনুষ্ঠানে লংকাবাংলা সিকিউরিটিজের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার সাফফাত রেজা তার এক বক্তব্যে বলেন, লংকাবাংলা অনলাইন ডিজিটাল প্লাটফর্ম সমূহের মাধ্যমে গ্রাহক পর্যায়ে পুঁজিবাজার বিনিয়োগকে আরো সহজ করেছে এবং ভবিষ্যতে তথ্যভিত্তিক ও পেশাদার বিনিয়োগকারী গড়ে তুলতে সাহায্য করবে।

তিনি বলেন, দক্ষ, বুদ্ধিদীপ্ত ও সুপরিকল্পিত উপায়ে বিনিয়োগের প্রধান শর্ত হলো জেনে ও বুঝে বিনিয়োগ করা। এক্ষেত্রে লংকাবাংলার উন্মুক্ত প্লাটফর্ম ফাইনান্সিয়াল পোর্টাল বিনিয়োগকারীদের জন্য সহায়ক হিসেবে আছে। এর মাধ্যমে পুঁজিবাজারের বিভিন্ন হালনাগাদ তথ্য উপাত্ত সম্পর্কে ধারণা পাওয়া যায়। উপরন্তু, লংকাবাংলা সিকিউরিটিজের ডিজিটাল প্লাটফর্ম ট্রেডক্সপ্রেস’র মাধ্যমে ঘরে কিংবা বাইরে, যেকোনো অবস্থা বা অবস্থান থেকে শুধু মাত্র ইন্টারনেট সংযুক্তি থাকলে যেকোনো ডিভাইস ব্যবহার করে পুঁজিবাজারে বিনিয়োগ করতে পারবেন। সবশেষে, নীতিনির্ধারক ও অংশীজনদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন। উল্লেখ্য, উক্ত অনুষ্ঠানে দেশের সর্বস্তরের মানুষের কাছে পুঁজিবাজার বিনিয়োগকে সহজে পৌঁছে দিতে লংকাবাংলা সিকিউরিটিজের ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরা হয়।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *