এপ্রিল ২৮, ২০২৪

প্রথমবারের মতো দেশের ইতিহাসে রপ্তানি করা টি-শার্ট ও পোলো শার্টে বাংলা অক্ষর যুক্ত করলো নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের মালিকানাধীন উইজডম অ্যাটায়ার্স লিমিটেড। এখন থেকে মালয়েশিয়ার বাজারে রপ্তানি করা পোশাকের প্রস্তুতকারকের ট্যাগগুলোতে ‘মেড ইন বাংলাদেশ’ এর সঙ্গে বাংলা অক্ষরে ‘বাংলাদেশে তৈরি’ লেখাটিও সংযুক্ত থাকবে।

এ বিষয়ে উইজডম অ্যাটায়ার্সের পরিচালক আক্তার হোসেন অপূর্ব বলেন, ‘আমাদের এ অর্জন শুধু ১৯৫২ সালের ভাষা আন্দোলনের শহীদদের প্রতি শ্রদ্ধাই নয়, এটি বাঙালিদের জন্য গর্বের উৎসও বটে। আমাদের দীর্ঘদিনের একটি প্রচেষ্টার ফল দেশের একটি মাইলফলক তৈরি করেছে। যা বাংলাদেশের পোশাক শিল্পের ইতিহাসে খোদাই হয়ে থাকবে।’

উইজডম অ্যাট্যায়ার্স লিমিটেডের মালিক নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের বাবা সামসুজ্জোহা ও মা নাগিনা জোহা দুজনই ভাষাসৈনিক ছিলেন। সামসুজ্জোহা ছিলেন মুক্তিযুদ্ধের সংগঠক। সেলিম ওসমান নিজেও একজন বীর মুক্তিযোদ্ধা। তিনি একাধারে একজন সফল উদ্যোক্তা, ব্যবসায়ী নেতা, বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিকেএমইএ) সভাপতি, এফবিসিসিআইয়ের পরিচালক ও সংসদ সদস্য। এবার তার মালিকানাধীন উইজডম অ্যাট্যায়ার্স লিমিটেডের মাধ্যমে মেড ইন বাংলাদেশের সঙ্গে বাংলা হরফে ‘বাংলাদেশে তৈরি’ লেখাটি সংযুক্ত করা হলো।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *