মে ১৭, ২০২৪

ভারতের বিশ্বকাপজয়ী দলের সাবেক তারকা ক্রিকেটার যুবরাজ সিংয়ের বাড়িতে চুরি হয়েছে। ৭৫ হাজার টাকাসহ স্বর্ণের গহনা নিয়ে গেছে চোর।

ভারতের হরিয়ানা রাজ্যের পঞ্চকুলা জেলার এমডিসির ৪ নং সেক্টরে যুবরাজ সিংয়ের বাসা। শুক্রবার এই বিষয়ে স্থানীয় থানায় একটি মামলা করেছেন যুবরাজ সিংয়ের মা শবনম সিং।

যুবরাজের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে নগদ ৭৫ হাজার টাকা এবং স্বর্ণের গহনা চুরি হয়েছে। এই ঘটনায় যুবরাজ সিংয়ের মা শবনম সিং বাড়ির কাজের লোক ললিতা দেবী ও শিলদার পালকে সন্দেহ করছেন।

তিনি আরও জানান, গুরগাঁওয়ের এই বাড়িতে ২০২৩ সালের সেপ্টেম্বর থেকে রয়েছেন। মাঝে কিছুদিন তিনি একটি কাজে বাইরে গিয়ে ৫ অক্টোবর ফিরে আসেন। ফিরে এসে দেখেন ৭৫ হাজার টাকাও বেশ কিছু মূল্যবান গয়না নেই। ওই ঘটনার কিছু দিনের মধ্যেই ললিতা দেবী এবং শিলদার পাল কাজ ছেড়ে দিয়ে দিওয়ালি উৎসবের সময়ে পালিয়ে যায়। এরপর সন্দেহ আরও জোড়ালো হলে যুবরাজ সিংয়ের মা পুলিশের দ্বারস্থ হয়ে সাবেক দুই কর্মীর বিষয়ে সন্দেহের কথা জানান।

যুবরাজ সিংয়ের জাতীয় দলের সতীর্থ ও ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর বাড়িতেও সম্প্রতি চুরি হয়েছে। তারও কয়েক লাখ টাকা এবং স্মার্টফোন চুরি হয়ে যায়।

প্রসঙ্গত, যুবরাজ সিং ভারতের ২০১১ সালের বিশ্বকাপজয়ী দলের অন্যতম সদস্য ছিলেন। তিনি দেশের হয়ে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলে ৪০২ ম্যাচে অংশ নিয়ে ১১ হাজার ৭৭৮ রান সংগ্রহের পাশাপাশি বল হাতে ১৪৮ উইকেট শিকার করেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *