মে ১৯, ২০২৪

ভারতের আহমেদাবাদে বিশ্বকাপের পর্দা উঠছে আগামী ৫ অক্টোবর। এর আগেই আইসিসির এই আসরের ধারাভাষ্যকারদের তালিকা প্রকাশ করেছে আইসিসি। বাংলাদেশ থেকে একমাত্র আতহার আলী খানই এই আসরে প্রতিনিধিত্ব করছেন।

বিশ্বকাপজুড়ে আরও শোনা যাবে নাসের হুসেইন, রিকি পন্টিং ও ইয়ান বিশপদের মতো কিংবদন্তিদের কণ্ঠস্বর। কে কোন বিভাগে ধারা বিবরণী দেবেন সেটিও স্পষ্ট জানিয়েছে আইসিসি।

আইসিসি টিভিতে ধারাভাষ্য দিতে দেখা যাবে রিকি পন্টিং, ইয়ন মরগান, শেন ওয়াটসন, লিসা স্থালেকার, রবি শাস্ত্রী, অ্যারন ফিঞ্চ, সুনিল গাভাস্কার, রমিজ রাজা ও ম্যাথু হেইডেনকে। ম্যাচ পূর্ববর্তী, ইনিংস বিরতি এবং ম্যাচ পরবর্তী আলোচনা উপভোগ করা যাবে এই প্ল্যাটফর্মে।

এ ছাড়া ধারাভাষ্য কক্ষে থাকবেন গতবারের বিশ্বকাপ ফাইনালে ধারাভাষ্য দেয়া নাসের হুসেইন, ইয়ান স্মিথ এবং ইয়ান বিশপ। তা ছাড়াও ধারাভাষ্য কক্ষে আরও থাকবেন ওয়াকার ইউনিস, শন পোলক, আঞ্জুম চোপড়া ও মাইকেল আথারটন।

কোনও ম্যাচ শুরু হয়ে গেলে এদের সাথে আরও যোগ দেবেন সাইমন ডুল, এমপুমেলেলো বাঙ্গওয়া, সঞ্জয় মাঞ্জরেকার, ক্যাটি মার্টিন, দীনেশ কার্তিক, ডার্ক নেনেস, স্যামুয়েল বদ্রি এবং রাসেল আরনল্ড।

এদিকে আইসিসি ধারাভাষ্য প্যানেলে না থেকেও ব্রডকাস্ট চ্যানেলগুলোর সঙ্গে চুক্তি করার সুবাদে সেখানে থাকবেন হার্শা ভোগলে, কাস নাইডো, মার্ক নিকোলস, ইয়ান ওয়ার্ড, নাটালিয়ে জারমানোস এবং মার্ক হওয়ার্ড

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *