মে ১৭, ২০২৪

কঠিন সময় পার করে ফুরফুরে মেজাজে আছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালাদো। জাতীয় দলের জার্সিতে সম্প্রতি অনুষ্ঠিত দুটি প্রীতি ম্যাচের জয়ে অন্যতম জনপ্রিয় এই তারকা গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন। করেছিলেন গোলও। এরপরই ক্লাবের খেলার বিরতির সময়টাতে অবকাশ যাপনে প্রেমিকা জর্জিনা রদ্রিগেজকে সঙ্গে নিয়ে বেড়াতে গেলেন পুরনো ডেরা মাদ্রিদে। ক্যারিয়ারের সবচেয়ে শ্রেষ্ঠ সময় কাটানো স্প্যানিশ শহরটিতে গিয়ে পেয়েছেন ভক্তদের ভালোবাসা।

তবে যে বিষয়টি সবচেয়ে বেশি নজর কেড়েছে তা হলো রোনালদোর গাড়ি। বুগাত্তি সেন্তোদিয়েচি নামের গাড়িটি খুবই বিশেষ, কারণ এটি বানানোই হয়েছিল মাত্র ১০টি, যার একটি আছে রোনালদোর কাছে। ২০২০ সালে করোনা সংক্রমণের সময় ৯০ কোটি টাকা দিয়ে গাড়িটি কিনে সিআরসেভেন সবাইকে চমকে দিয়েছিলেন।

অবশ্য রোনালদোর সংগ্রহে আছে বিশ্বের বেশ কিছু নামীদামি গাড়ি। ধারণা করা হয়, রোনালদোর কাছে যেসব গাড়ি আছে, সেগুলোর মূল্য আনুমানিক ১ কোটি ৮০ লাখ ইউরো।

এদিন মূলত জর্জিনাকে নিয়ে বিলাসবহুল গাড়িটিতে করে রেস্তোরাঁয় খেতে যান রোনালদো। সেখানে তাকে দেখেই ঘিরে ধরেন ভক্ত–সমর্থকেরা। সবাই তখন রোনালদো ও তার গাড়ির ছবি তোলায় ব্যস্ত হয়ে পড়েন। ভিড় এড়িয়ে রোনালদো গাড়িতে উঠলে নিরাপত্তারক্ষীরা দ্রুত এসে উৎসুক জনতাকে সরিয়ে দেন। এরপর সেখান থেকে যেতে পারেন রোনালদো।

আন্তর্জাতিক বিরতিতে পর্তুগালের জার্সিতে দারুণ ছন্দে ছিলেন রোনালদো। মাদ্রিদ সফর শেষে রোনালদো যোগ দেবেন আল নাসরে। ৫ এপ্রিল প্রো লিগের ম্যাচে রোনালদোদের প্রতিপক্ষ আল আদালাহ। ইউরো বাছাইয়ের ম্যাচ শেষে ক্লাব ফুটবলের লড়াই শুরু হতে কিছুটা সময় বাকি থাকায় নিজের সাবেক ক্লাব শহরে তিনি বেড়িয়ে আসলেন। তবে শুধু এবারই নয়, সুযোগ পেলেই তিনি ঢু মারেন স্প্যানিশ শহরটিতে। পর্তুগিজ মহাতারকা এখানকার অনেক অভ্যাসই যে এখনও ভুলতে পারেননি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *