মে ৯, ২০২৪

রাজধানীর মহাখালী ফ্লাইওভারে বিদেশ ফেরত যাত্রীকে নিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রেলিংয়ে মাইক্রোবাসের ধাক্কায় শিশুসহ ৭ জন আহত হয়েছে।

মঙ্গলবার (১২ মার্চ) সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে। পরে আহত যাত্রীদের উদ্ধার করে ফায়ার সার্ভিস ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে।

আহতরা হলেন— সৌদি প্রবাসী মো. কায়েস (৩৮), মো. কাইয়ুম (২৬), মো. কামরুল সর্দার (৬০), লায়লা (১০), মো. শিহাব (৩৬), জবা (১৬) ও মাইক্রোবাস চালক আমিনুল ইসলাম (৪৬)।

আহত মাইক্রোবাস চালক আমিনুল ইসলাম বলেন, সৌদি ফেরত মো. কায়েসকে নিতে তার পরিবারের লোকজনসহ নড়াইলের লোহাগাড়া থেকে রাতে ঢাকায় আসি। পরে বিমানবন্দর থেকে তাকে নিয়ে নড়াইলের উদ্দেশে রওনা করি। মহাখালী ফ্লাইওভারে ওঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রেলিংয়ে সাথে ধাক্কা লাগে। এতে আমরা মাইক্রোবাসে থাকা সাতজনই আহত হই। ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আমাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, সকালে মহাখালী ফ্লাইওভার থেকে শিশুসহ আহত সাতজনকে ফায়ার সার্ভিস উদ্ধার করে জরুরি বিভাগে নিয়ে আসেন। বর্তমানে জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *