মে ১৭, ২০২৪

বলিউডের কন্ট্রাভার্সি কুইন পুনম পাণ্ডে মারা গেছেন, এমন সংবাদ শুক্রবার (২ ফেব্রুয়ারি) ছড়িয়ে পড়ে মিডিয়াতে। এমনকি তার অফিশিয়াল ইনস্টাগ্রাম আইডি থেকেও তার মৃত্যুর খবরটি নিশ্চিত করা হয়েছিল। বলা হয়, জরায়ুর ক্যান্সারে মারা গেছেন তিনি। এরপর তৈরি হয় মৃত্যু নিয়ে ধোঁয়াশা। এমনকি বলা হয় অতিরিক্ত মাদকসেবনের কারণে তিনি মারা গেছেন। তবে এবার সবাইকে অবাক করে ফিরে এলেন পাণ্ডে। শনিবার (৩ ফেব্রুয়ারি) নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করেন নিজের একটি ভিডিও।

হ্যাঁ, বেঁচে আছেন পুনম পাণ্ডে। মৃত্যুর ভুয়া খবর ছড়িয়েছিলেন নিজেই! ভিডিও বার্তায় পুনমকে বলতে শোনা গেল, আমি ক্ষমা চাইছি, আমার জন্য যে অসুবিধা হয়েছে, যারা আমার জন্য আহত হয়েছেন। কিন্তু আমার অভিপ্রায় ছিল সকলকে শক দেওয়ার, কারণ আমরা সার্ভিক্যাল ক্যানসার নিয়ে সচেতন নই। সেই কারণেই আমি মৃত্যুর মিথ্যা নাটক করেছি। জানি হয়ত বিষয়টা বাড়াবাড়ি, কিন্তু এর জন্য হঠাৎ করে জরায়ু-মুখ ক্যানসার নিয়ে কথা বলছে।

পুনমের সংযোজন, এই রোগটা নিঃশব্দে বহু প্রাণ কাড়ছে। সার্ভিক্যাল ক্যানসার নিয়ে আলোচনা প্রয়োজন। আমি গর্বিত আমার মৃত্যুর ভুয়া খবর যেটা করে দেখালো। যারা আমাকে প্রশ্ন করতে চান, আমি উত্তর দেব হটারফ্লাই-তে লাইভে এসে।

আগামী ৪ঠা ফেব্রুয়ারি, বিশ্ব ক্যানসার দিবস। ঠিক তার দু-দিন আগেই পুনমের সার্ভিক্যাল ক্যানসারে আচমকা মৃত্যুর খবরে অনেকেই মনে করেছিলেন হয়ত গোটাটাই প্রচার কৌশল। সেই জল্পনাতেই সিলমোহর পড়ল।

পুনমের এমন কাণ্ড প্রথম নয়। তিনি বরাবরই নানা রকম বিতর্কিত কর্মকাণ্ডের জন্য সংবাদের শিরোনাম হয়েছেন। শুরুটা ২০১১ সালে, তিনি বলেছিলেন, ভারত বিশ্বকাপ জিতলে তিনি নগ্ন হয়ে সবার সামনে আসবেন। এরপর থেকে একের পর এক সংবাদের পাতায় জায়গা করে নেন তিনি। এছাড়া একাধিকবার রিয়েলিটি শোতে তিনি স্বীকার করেছেন, শুধুমাত্র আলোচনায় থাকার জন্যই তিনি এসব করে থাকেন। তবে সব বিতর্ককে ছাপিয়ে গেল মৃত্যুর এই মিথ্যে নাটক!

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *