মে ১৯, ২০২৪

সম্প্রতি জমকালোভাবে হয়ে গেল বলিউডের জনপ্রিয় জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির বিয়ে। বিবাহোত্তর সংবর্ধনায় উঠিয়ে এনেছিলেন পুরো বলিউড ইন্ডাস্ট্রিকে। নবদম্পতি উপহার হিসেবে পেয়েছেন প্রচুর ভালবাসা এবং আশীর্বাদ। তবে এগুলোর মধ্যে বিশেষ উপহার ছিল করণ জোহর এবং ইশা অম্বানীর দেওয়া উপহার।

করণের সিনেমা শেরশাহতে জুটি হিসেবে অভিনয় করেছিলেন এই দম্পতি। দর্শকরাও পছন্দ করেছিলেন এই তারকা জুটির রসায়ন। যা ইন্ডাস্ট্রিতে হিটও হয়েছিল খুব। আর সে দিকে খেয়াল রেখেই তাদের বিশেষ উপহার দিয়েছেন করণ।

তার পরবর্তী তিনটি সিনেমাতে নায়ক-নায়িকা হিসেবে তাদের অভিনয়ের প্রস্তাব দিয়েছেন তিনি। অর্থাৎ তার আগামী তিনটি সিনেমাতে সিদ্ধার্থ ও কিয়ারাকে একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে। যা এই নবদম্পতির বিয়েতে করণের পক্ষ থেকে দেওয়া বিশেষ উপহার। তারা দুজনেই করণের খুব কাছের মানুষ। তাই হয়তো উপহার হিসেবে সিনেমাই বেছে নিয়েছেন তিনি। যদিও তার প্রযোজনা সংস্থা থেকে এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। তবে এই বিষয়ে বলিউড পাড়ায় কানাঘুষা চলছে ভালোই।

বিয়েতে তাদের উপহার দেওয়া মানুষদের মধ্যে চর্চায় রয়েছে অম্বানী পরিবারও। কিয়ারার খুব কাছের বান্ধবী ইশা অম্বানী। তাই বান্ধবীর বিয়ে উপলক্ষে নিজেদের সংস্থার সঙ্গে যোগও করেছেন। সিদ্ধার্থ এবং কিয়ারাকে রিলায়্যান্স ট্রেন্ড ফুটওয়্যার সংস্থার বিজ্ঞাপনের প্রচারের মুখ বানানোর সিদ্ধান্ত নিয়েছে অম্বানী পরিবারের সদস্যরা।

এই বিষয়ে রিলায়্যান্স রিটেল সংস্থা ফ্যাশন এবং লাইফস্টাইলের সিইও অখিলেশ প্রসাদ বলেছেন, ‘সিদ্ধার্থ এবং কিয়ারা দুজনেই বলিউডের বিখ্যাত তারকা। তাদের জনপ্রিয়তাও প্রচুর। তারা আমাদের বিজ্ঞাপনের প্রচারের মুখ হলে যুব সমাজের সঙ্গে আমাদের সম্পর্ক আরও মজবুত হবে।

সিদ্ধার্থ এবং কিয়ারার পরিচয় বহু বছরের। ২০১৮ সালে ‘লাস্ট স্টোরিজ’ নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন কিয়ারা। এই সিরিজের সাফল্যের পর একটি পার্টির আয়োজন করেছিলেন তিনি। আর সেই পার্টিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধার্থ। পার্টি থেকেই তাদের বন্ধুত্ব, সেই বন্ধুত্ব থেকেই শুরু হয় তাদের প্রেম। আর প্রেম গড়ায় বিয়েতে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *