মে ২০, ২০২৪

বিয়ে করেছেন ছোট পর্দার অভিনেতা কাবিলা খ্যাত জিয়াউল হক পলাশ। কনে নাফিসা। দুই পরিবারের সম্মতিতে ঘরোয়া আয়োজনে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

পলাশের বিয়ের খবরটি জানিয়েছেন নির্মাতা কাজল আরেফিন অমি। সোশ্যাল মিডিয়ায় বিয়ের কিছু ছবিও পোস্ট করেছেন তিনি।

বিয়ের খবর জানিয়ে অমি লিখেছেন, এই ছেলেটা (পলাশ) তার নতুন জীবনে পা রেখেছে। তার জন্য অনেক দোয়া ও ভালোবাসা। সম্প্রতি পলাশ ও আমাদের লক্ষী নাফিসা তাদের পরিবার ও আমাদের সবার সম্মতিতে ঘরোয়া পরিবেশে বিয়ে সম্পন্ন করেছে। সবাই পলাশ ও নাফিসার নতুন জীবনের জন্য দোয়া করবেন।

অমি লিখেছেন, আপনাদের আমাদের সবার প্রিয় জিয়াউল হক পলাশ। ২০১৬ সালের মার্চ-এপ্রিলের দিকে পলাশ আমার সঙ্গে সহকারী হিসেবে কাজ শুরু করে। অত্যন্ত পরিশ্রমী ও বাধ্যগত ছেলে সে। আমার বিভিন্ন কাজে জোর করে পলাশকে দিয়ে এক সিকোয়েন্স, দুই সিকোয়েন্স করে এক্টিং করাতাম। সে (পলাশ) কখনোই এক্টিং করতে চাইত না। বলতো, এক্টিং করলে আমি ডিরেকশনের কাজে মনোযোগী হতে পারি না। কিন্তু আমার কেন যেন সবসময় মনে হতো, ওকে দিয়ে আলাদা কিছু করানো সম্ভব। সেজন্য আমি আমার হাল ছাড়িনি, একটার পর একটা চেষ্টা চালিয়ে গিয়েছি। এই চেষ্টা, পলাশের পরিশ্রম এবং আপনাদের ভালোবাসার ফল আজকের পলাশ ওরফে কাবিলা।

তিনি আরও লেখেন, দেখতে দেখতে ও (পলাশ) কত বড় হয়ে গেল। নিজে ডিরেকশন শুরু করল, অভিনেতা হিসেবে সারাদেশের মানুষের কাছে জনপ্রিয় হয়ে গেল। ওকে নিয়ে রাস্তায় বের হলে মানুষ যখন হুমড়ি খেয়ে পড়ে, বলে বুঝাতে পারব না আমার কতটুকু ভালো লাগে। অন্য কেউ এটা অনুভব করতে পারবে না।

নির্মাতা যুক্ত করেন, আমি চাই ও জীবনে আরও বড় হোক। আমার চোখে ওর জীবনটা মাত্র শুরু। এখনও অনেক দূর যেতে হবে।

আমি পলাশকে শুধু আমাদের দেশে নয়, বিশ্বে জনপ্রিয় অভিনেতা হিসেবে দেখতে চাই।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *