মে ৪, ২০২৪

তেলেগু সিনেমার অভিনেতা নাগা সুরিয়া আনুশা শেঠিকে বিয়ে করতে যাচ্ছেন। নাগা অভিনয়ের মানুষ হলেও আনুশা পেশায় ইন্টেরিয়র ডিজাইনার। ইন্ডিয়া টিভি এ খবর প্রকাশ করেছে।

সংবাদমাধ্যমটি এক প্রতিবেদনে জানিয়েছে, দুই দিনব্যাপী অনুষ্ঠিত হবে নাগা সুরিয়া ও আনুশা শেঠির বিয়ের আনুষ্ঠানিকতা। আগামী ১৯-২০ নভেম্বর ব্যাঙ্গালুরুর জেডাব্লিউ ম্যারিয়েট হোটেলে বসবে বিয়ের আসর। ২০ নভেম্বর সকাল ১১টা ২৫ মিনিটে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

এদিকে নাগা-আনুশার বিয়ের একটি কার্ড ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। যা এখন অন্তর্জালে ভাইরাল। প্রিয় তারকার বিয়ের খবর শুনে শুভেচ্ছা জানাচ্ছেন তার ভক্তরা।

আনুশা শেঠি

২০১১ সালে তেলেগু ভাষার ‘ক্রিকেট গার্লস অ্যান্ড বিয়ার’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন সুরিয়া। তিন বছর বিরতি নিয়ে ‘চান্ডামামা কাতালু’ সিনেমায় অভিনয় করেন নাগা। সিনেমাটি ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করে।

এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি নাগা সুরিয়াকে। তেলেগু সিনেমার প্রথম সারির নায়িকাদের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন তিনি। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো—‘ওহালু গুসাগুসালে’, ‘চলো’, ‘ও বেবি’, ‘অশ্বথাম’ প্রভৃতি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *