মে ২০, ২০২৪

বিজিএমইএ পরিচালনা পর্ষদ নির্বাচনে সম্মিলিত পরিষদের মনোনয়নপত্র জমাবাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রফতানিকারক সমিতির (বিজিএমইএ) আসন্ন নির্বাচন উপলক্ষে ‘ফোরাম’ -এর মনোনয়নপ্রার্থীরা গতকাল শনিবার (৩ ফেব্রুয়ারি) মনোনয়ন ফরম জমা দিয়েছেন। ‘ফোরাম’ থেকে মোট ৪১ জন প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

এ সময় ফোরামের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্যানেল নেতা ও বিজিএমইএ’র সাবেক সিনিয়র সহ-সভাপতি ফয়সাল সামাদ, সাবেক সভাপতি আনিসুর রহমান সিনহা ও আনোয়ার-উল আলম চৌধুরী পারভেজ, সাবেক সহ-সভাপতি আলমগীর জেড রহমান, বেনজির আহমেদ, সাবেক পরিচালক ইঞ্জিনিয়ার নুরুল হক, সাবেক প্রথম সহ-সভাপতি ও ফোরাম সভাপতি মো. আব্দুস সালাম, ‘ফোরাম’ এর সাধারণ সম্পাদক, ডিসিসিআই’র সাবেক সভাপতি, চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের চেয়ারম্যান ও বিজিএমইএ’র বোর্ড অব ডিরেক্টরস-এর সদস্য আসিফ ইব্রাহিম, ফোরামের সিনিয়র সহ-সভাপতি ও বিজিএমইএ’র সিনিয়র পরিচালক ইনামুল হক খান, ডিসিসিআই’র সাবেক সভাপতি ওসামা তাসিরসহ ঢাকা থেকে ২৯ জন এবং চট্টগ্রাম থেকে ১২ মনোনয়নপার্থী।

উল্লেখ্য, আগামী ৯ মার্চ অনুষ্ঠিত হবে ২০২৪-২৬ মেয়াদে পরিচালনা পর্ষদের নির্বাচন। এই নির্বাচনে অংশ নিতে সম্মিলিত পরিষদ থেকে ৪০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *