মে ১৭, ২০২৪

বান্দরবানের উপজেলায় অস্ত্রধারী সন্ত্রাসীদের দুটি পক্ষের মধ্যে গোলাগুলি হয়েছে। এ ঘটনায় আটজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৭ এপ্রিল) দুপুরে রোয়াংছড়ি উপজেলার সদর ইউনিয়নের খানতাম পাড়া এলাকা থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

স্থানীয় বাসিন্দা এবং আইনশৃঙ্খলা বাহিনী সূত্রে জানা যায়, খানতাম পাড়া এলাকায় বিচ্ছিন্নতাবাদী সশস্ত্র সংগঠন কুকি চীন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সঙ্গে অস্ত্রধারী সন্ত্রাসীদের গোলাগুলি হয়েছে। এ ঘটনায় জলপাই রঙের পোশাক পরা আটজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাৎক্ষণিক নিহতদের পরিচয় জানা যায়নি। নিহতরা সবাই বম জনগোষ্ঠীর বলে ধারণা করা হচ্ছে।

তবে বিচ্ছিন্নতাবাদী সংগঠন কুকি চীন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) সামাজিক যোগাযোগমাধ্যমে সাতজনকে হত্যার কথা স্বীকার করেছে। কেএনএফের দাবি অনুযায়ী নিহতরা হলেন—ভান দু বম, সাং খুম, সান ফির খাং বম, বয়রেম বম, জাহিম বম, লাল লিয়ান বম ও লালঠা জার বম।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান বলেন, ‘রুমা-রোয়াংছড়ি সড়কের খানতাম পাড়া এলাকায় পাহাড়ের গহীনে মরদেহ পড়ে থাকার খবর পায় পুলিশ। এরপর ঘটনাস্থল থেকে আটজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে নিহতদের পরিচয় জানা যায়নি।’

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *