মে ২০, ২০২৪

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিতব্য একটি সিনেমায় অভিনয়ের জন্য চূড়ান্ত হয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। নাম ‘দম’। এ সিনেমায় তাকে দেখা যাবে চঞ্চল চৌধুরীর বিপরীতে।

যদিও স্বস্তিকার এটাই প্রথম ঢালিউড যাত্রা নয়। ১৫ বছর আগে তিনি শাকিব খানের বিপরীতে ‘সবার উপরে তুমি’ দিয়ে ঢাকার সিনেমায় অভিনয় করেছিলেন। কিছুদিন আগে চুক্তিবদ্ধ হয়েছেন কামরুল রিফাত পরিচালিত ‘ওয়ান ইলেভেন’ আরও একটি ঢাকাই সিনেমায়। এবার কাজ করছেন যৌথ প্রযোজনায়।

‘দম’ নির্মাণ করছেন রেদওয়ান রনি। যদিও সিনেমাটিতে নায়িকা কে থাকবে সেটা দুই দেশের প্রযোজনা সংস্থা কোনোটা থেকেই জানানো হয়নি। তবে স্বস্তিকার ম্যানেজার সৃষ্টি ব্যানার্জি বাংলাদেশের গণমাধ্যমকে জানিয়েছেন, এ সিনেমায় কাজের বিষয়ে স্বস্তিকার সঙ্গে প্রযোজনা সংস্থার কথা হয়েছে। তবে তার পক্ষ থেকে এখনো বিষয়টি চূড়ান্ত করা হয়নি। বিষয়টি এখনো আলোচনার মধ্যেই সীমাবদ্ধ রয়েছে।’

এদিকে রিফাতের ‘ওয়ান ইলেভেন’ সিনেমার কাজও শিগগিরই শুরু হবে বলে নির্মাতা জানিয়েছেন। তবে দেশের রাজনৈতিক পরিস্থিতিও বিবেচনায় রয়েছে প্রযোজনা সংস্থার। নতুন বছরের শুরুতেই সিনেমাটির শুটিং শুরুর সম্ভাবনা রয়েছে।

 

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *