মে ১৯, ২০২৪

বাংলালিংকের ডিজিটাল বিনোদনের প্ল্যাটফর্ম টফিতে আফগানিস্তান ক্রিকেট দলের বাংলাদেশ সফরের চলমান টেস্ট ম্যাচ এবং অনুষ্ঠিতব্য তিনটি ওয়ানডে এবং দুইটি টি-টোয়েন্টি ম্যাচ সরাসরি দেখা যাবে।

ক্রিকেট অনুরাগীরা টফিতে আকর্ষণীয় প্যাকেজ সাবস্ক্রাইব করে ম্যাচগুলি সরাসরি দেখতে পারবেন। সফরের একমাত্র টেস্ট ম্যাচটি আজ (১৪ জুন) থেকে শুরু হয়েছে। এছাড়াও ওয়ানডে যথাক্রমে ম্যাচগুলি ৫, ৮ এবং ১১ জুলাই অনুষ্ঠিত হবে। টি-টোয়েন্টি ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে ১৪ ও ১৬ জুলাই। স্মার্টফোন, ট্যাবলেট, ল্যাপটপ এবং স্মার্ট টিভিসহ বিভিন্ন ডিভাইস থেকে দেখা যাবে টফি’র এই সরাসরি সম্প্রচার।

টফি’র ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আবদুল মুকিত আহমেদ বলেন, “টফি’র লক্ষ্য হলো দেশের দর্শকদের ক্রিকেট দেখার অভিজ্ঞতাকে আরও মনোমুগ্ধকর এবং স্বাচ্ছন্দ্যময় করে তোলা। আমাদের মানসম্মত লাইভস্ট্রিমিং’র মাধ্যমে তারা দেশের প্রতিটি প্রান্ত থেকে বাংলাদেশ ও আফগানিস্তানের ক্রিকেট ম্যাচগুলি উপভোগ করতে পারবেন। টফি সরাসরি খেলা সম্প্রচারের পাশাপাশি টিভি সিরিজ, নাটক, ওয়েব সিরিজ, টিভি চ্যানেল এবং ইউজিসি সুবিধা দিচ্ছে। এই সুবিধাগুলি প্রদানের মাধ্যমে আমরা টফিকে একটি অল-ইনক্লুসিভ ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম হিসেবে গড়ে তোলার লক্ষ্য পূরণ করতে চাই।”

অ্যান্ড্রয়েড ফোন এবং টিভি ব্যবহারকারীরা গুগল প্লে স্টোর থেকে এবং আইওএস ব্যবহারকারীরা অ্যাপ স্টোর থেকে টফি অ্যাপটি পাওয়া যাবে

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *