মে ৯, ২০২৪

মৌসুম শেষে টমাস টুখেলকে বহিষ্কার করবে বায়ার্ন মিউনিখ। ক্লাবের পক্ষ থেকে এই খবর ফাঁস করা হয়েছে। তার বহিষ্কারের খবর ফাঁসের পর শিষ্যদের সঙ্গে লকার রুমে কড়া বক্তব্য দিয়েছেন সাবেক বরুশিয়া ডর্টমুন্ড, পিএসজি ও চেলসি কোচ।

সংবাদ মাধ্যম বিল্ড দাবি করেছে, লকার রুমে টুখেল বলেছেন, ‘নতুন কোচের জন্য এখন থেকে সকলে দেখিয়ে দেওয়া শুরু করতে পারো। এটা নিয়ে প্রতি সপ্তাহে কথা হবে না, এখন নিশ্চয় সবাই এটা বুঝতে পারছো। মৌসুমে এখনও আমাদের অনেক কিছু অর্জনের আছে, আমাদের সেজন্য জিততে হবে।’

সংবাদ মাধ্যমের গুঞ্জন অনুযায়ী, বায়ার্ন মিউনিখের কিছু সিনিয়র ফুটবলারের সঙ্গে সম্পর্ক খারাপ যাচ্ছে টমাস টুখেলের। তার মধ্যে অন্যতম হলেন- মিডফিল্ডার জসুয়া কিমিখ ও টমাস মুলার। ‘দেখিয়ে দাও’ কথাটা টুখেল তার সঙ্গে শীতল সম্পর্ক যাওয়া ফুটবলারদের বলেছেন।

বায়ার্ন মিউনিখ পয়েন্ট টেবিলে দুইয়ে থাকলেও লিগ জয়ের লড়াইয়ে ছিল। কিন্তু শীর্ষে থাকা বায়ার লেভারকুসেনের বিপক্ষে হারের পর শিরোপা লড়াই থেকে বেশ খানিকটা পিছিয়ে গেছে তারা। আবার চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের লড়াইয়ে প্রথম লেগে ইতালির ক্লাব ল্যাজিওর বিপক্ষে ১-০ গোলে হেরেছে। এরপর নাকি টুখেলকে বরখাস্ত করার সিদ্ধান্ত নিয়েছে বায়ার্ন মিউনিখ।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *