মে ১৯, ২০২৪

বগুড়ার শেরপুর উপজেলায় গাড়ি চাপায় শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও চারজন। বৃহস্পতিবার (১৫ জুন) বিকেলে শেরপুর উপজেলা মডেল মসজিদের সামনে ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার হামছায়াপুর এলাকার তানজিলার মেয়ে নুরে জান্নাত লুবা (৪), গোলাম কবির (৪০) এবং অজ্ঞাত পরিচয় এক নারী।

স্থানীয়রা জানান, শেরপুর বাসস্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা বগুড়ার দিকে যাচ্ছিল। হঠাৎ পেছন থেকে অজ্ঞাত একটি গাড়ি অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশুসহ এক নারী

এ বিষয়ে শেরপুর হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ আব্দুল ওয়াদুদ জানান, অটোরিকশাটি সম্ভবত ঘটনাস্থলে যাত্রী নামাচ্ছিল অথবা উঠাচ্ছিল। এমন সময় অজ্ঞাত একটি যান অটোরিকশাটিকে পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশুসহ এক নারীর মৃত্যু হয়। মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ছিলিমপুর (মেডিকেল) ফাঁড়ির ইনচার্জ কামাল হোসেন জানান, দুর্ঘটনায় আহত হয়ে পাঁচজন যাত্রী হাসপাতালে ভর্তি হয়েছিল। তাদের মধ্যে একজন মারা গেছেন। বাকি চারজন চিকিৎসাধীন রয়েছেন। আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *