মে ১৭, ২০২৪

শরীরে লেবুর মালা, ফুলের মালা, চন্দন এবং গলায় ভারী গয়না। আঙ্গুলে ভারী আংটি, হাতে চুড়ি, নীল শাড়ি এবং ব্রোকেড ব্লাউজ, সারা শরীরে ও মুখে নীল রঙ। এক হাতে রিভলভার- যেন রুদ্র রূপে এসেছেন সেই পুষ্পা!

অবশেষে প্রকাশ্যে এলো বহু প্রতীক্ষিত ‘পুষ্পা ২’-এর পোস্টার-টিজার। দক্ষিণের সুপারস্টার আল্লু অর্জুনের জন্মদিন উপলক্ষ্যে এটি প্রকাশ করেছেন সিনেমার নির্মাতারা। সিনেমাটি মুক্তি পাবে এ বছর অথবা আগামী বছরে। কিন্তু মুক্তির দিনক্ষণ এখনও জানা যায়নি। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে এর পোস্টার-টিজার প্রকাশ পেতেই উঠেছে ঝড়।

প্রকাশিত টিজারটি ভক্তদের গায়ে কাঁটা দিচ্ছে। সিনেমাতে নিখোঁজ পুষ্পাকে খুঁজতে অরণ্য, শহর, মাঠ,-ঘাট, রাস্তায় খুঁজে বেড়াচ্ছে পুলিশ। অনেকেই একপ্রকার ভেবেই নিয়েছেন ‘পুষ্পা’ আর নেই। জনগণের কাছে বেশ জনপ্রিয় হলেও পুলিশের কাছে চোর ‘পুষ্পা’ অপরাধীর থেকে কম নয়। গল্পটা এখান থেকে খানিকটা আন্দাজ করাই যাচ্ছে। এবারও আছে তার ‘ঝুকেগা নেহি’ ডায়লগটি।

‘পুষ্পা ২: দ্য রুল’ হিন্দিসহ তামিল, তেলেগু, মালায়লাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে। সিনেমাতে আল্লু অর্জুন ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রশ্মিকা মান্দান্না এবং ফাহাদ ফাসিল।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *