মে ১৭, ২০২৪

মৃত্যু নিয়ে ছেলেখেলা! গোটা দিনব্যাপী টানটান উত্তেজনা। শুক্রবার থেকে নেটদুনিয়া তোলপাড়— পুনম পাণ্ডে জীবিত, নাকি মৃত? একদিন পার করে প্রকাশ্যে এসে পুনম জানিয়েছেন, তিনি বেঁচে আছেন।

পুনম ভুয়া মৃত্যু সংবাদ ছড়িয়ে অন্যায় করেছেন। তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত। এ মর্মে মুম্বাই পুলিশের কাছে আর্জি জানালেন মহারাষ্ট্রের বিধায়ক সত্যজিৎ তাম্বে। তার মতে, মৃত্যুর ভুয়া খবর ছড়িয়ে পুনম যা করেছেন তা শাস্তিযোগ্য অপরাধ; কিন্তু বাহবা দিলেন রামগোপাল।

আনন্দবাজার অনলাইনের খবরে বলা হয়েছে, পুনমের মৃত্যুর খবর পেয়ে শোকে ভেঙে পড়ে গোটা বলিউড। অনুপম খের, কঙ্গনা রানাউতের মতো বড়পর্দার তারকা থেকে ছোটপর্দার অভিনেতারাও শোক প্রকাশ করতে শুরু করেন।

শনিবার পুনম প্রকাশ্যে আসতেই ক্ষেপেছেন তারাই। অভিনেত্রীকে কড়া ভাষায় নিন্দা করেছেন। তার বিরুদ্ধে মুম্বাই পুলিশের কাছে শাস্তির আর্জি জানালেন মহারাষ্ট্রের বিধায়ক সত্যজিৎ তাম্বে। তার মতে, মৃত্যুর ভুয়া খবর ছড়িয়ে পুনম যা করেছেন, তা শাস্তিযোগ্য অপরাধ। তবে এসবের মধ্যেই বিপরীত পথে হাঁটলেন পরিচালক রামগোপাল বর্মা। সমালোচনা কিংবা নিন্দা নয়, বরং বাহবা দিলেন পুনমকে।

জরায়ু-মুখের ক্যানসার নিয়ে পুনম ‘ঠাট্টাতামাশা’ করেছেন, এ অভিযোগ তুলে তার বিরুদ্ধে এফআইআর করা হোক বলে দাবি তোলে ‘দি অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন’। অভিনেত্রীর বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হোক, দাবি করছেন একতা কাপুর।

শনিবার থেকে পুনমের বিরুদ্ধে গেছে নেটমহলের একটা বড় অংশ; কিন্তু সেসবে কান দেননি রামগোপাল। তার কথায়, ‘তুমি হয়তো লোকের দৃষ্টি আর্কষণ করতে সর্বশেষ সীমা অতিক্রম করেছ, যার ফলে নিন্দা হচ্ছে। আমার মনে হয়, তুমি এর দ্বারা যে ঝড় তুলেছ, তার উদ্দেশ্য নিয়ে কেউ মাথা ঘামাচ্ছেন না। তোমার কারণেই জরায়ু-মুখের ক্যানসার নিয়ে কথা হচ্ছে চারপাশে। তোমার মন এবং তুমি, দুই-ই সুন্দর।’

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *