মে ১৮, ২০২৪

ছেলে এবং ছেলের বউকে নিয়ে একসঙ্গে থাকেন বর্ষীয়ান কন্নড় অভিনেত্রী বি শ্যামলা দেবী। বয়স ৬৮-এ যেখানে তার আদরযত্নে থাকার কথা সেখানে তার ওপর দিনের পর দিন চলছে অত্যাচার। গালিগালাজ থেকে গায়ে হাত তোলা কিছুই বাকি নেই আর। সইতে না পেরে অবশেষে পুলিশের দ্বারস্থ হলেন এই অভিনেত্রী।

তার দাবি, বিয়ের পর থেকেই ছেলে-বউমার অত্যাচার শুরু হয়েছিল। বাড়ির রান্নাঘরে ঢোকার অনুমতি নেই তার। নিজের জন্য যে একটু খাবার তৈরি করবেন সে উপায়ও নেই। দিনের পর দিন অকথ্য গালিগালাজ করা হয়। মারধর পর্যন্ত করা হয়েছে। অনলাইন ব্যাংকিং কিংবা ক্রেডিট কার্ডে অভ্যস্ত নন অভিনেত্রী। সেই সুযোগে নাকি টাকাও হাতিয়ে নিয়েছে ছেলে।

এর আগে, সিনিয়র সিটিজেনদের সংগঠনে অভিযোগ জানিয়েছিলেন। সেই সময় ছেলে-বউমা রীতিমতো পায়ে ধরে ক্ষমা চায়। এমনকী শিগগির তিনি দাদি হতে যাচ্ছেন এমন সুখবরও জানানো হয়। সব কিছু বিবেচনায় সেসময় দুজনকে ক্ষমা করে দিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু কিছু দিন যেতে না যেতেই একই গল্প শুরু হয়ে যায়।

বাড়ি লিখে দিতে তাকে চাপ দিতে থাকে ছেলে। পণ নেওয়া হয়েছে বলে মামলায় ফাঁসিয়ে দেওয়ার ভয়ও দেখানো হয়। সহ্য করতে না পেরেই পুলিশের দ্বারস্থ হয়েছেন বলে জানান অভিনেত্রী। তিনি ছেলে-বউমার সঙ্গে আর থাকতে চান না। বর্ষীয়ান অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে ইতোমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।

কিংবদন্তি কন্নড় পরিচালক সিদ্দালিঙ্গায়ার স্ত্রী বি শ্যামলা দেবী। নিজেও ক্যামেরার সামনে নানা চরিত্রে অভিনয় করেছেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *