মে ৯, ২০২৪

বাড়ির চত্বরে হাঁটার সময় পড়ে গিয়ে গুরুতর জখম হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রে খবর, তাঁর কপালে সেলাই করা হয়েছে।

বাড়ির চত্বরে হাঁটার সময় পড়ে গিয়ে গুরুতর জখম হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রে খবর, তাঁর কপালে কয়েকটি সেলাই করা হয়। তৃণমূলের এক্স (সাবেক টুইটার) হ্যান্ডল থেকে মমতার কপাল ফেটে যাওয়ার ছবি প্রকাশ করা হয়েছে। প্রকাশ্যে আসা সেই ছবিতে মমতাকে আচ্ছন্ন অবস্থায় দেখা গিয়েছে। যদিও হাসপাতাল সূত্রে জানা যায়, মমতা সংজ্ঞাহীন নেই। তাঁর জ্ঞান রয়েছে। তাঁর সঙ্গে কথাও বলেছেন চিকিৎসকেরা। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল।

তৃণমূল সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে কালীঘাটের বাড়ির চত্বরে হাঁটছিলেন মুখ্যমন্ত্রী মমতা। সেই সময়েই কোনও ভাবে পড়ে যান তিনি। সামনের দিকে ঝুঁকে পড়ে যাওয়ায় কপালে চোট পান। গলগল করে রক্ত বেরোতে থাকে। প্রথমে তাঁকে বাড়ির ভিতরে নিয়ে যাওয়া হলেও সঙ্গে সঙ্গে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় তাঁকে নিজের গাড়ি করে হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকেরা দেখেই মমতার কপালে সেলাই করতে হবে বলে জানান।

তবে রক্তক্ষরণ বন্ধ করা গিয়েছে। এমআরআই, সিটি স্ক্যান করানো হয়। একটি মেডিক্যাল বোর্ডও গঠন করা হয়েছে। চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন মুখ্যমন্ত্রী।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *