মে ৩, ২০২৪

চট্টগ্রামের পটিয়ায় যাত্রীবাহী বাস ও সিএসজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের খরনা চেয়ারম্যানঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জেলার চন্দনাইশ উপজেলার পশ্চিম বৈলতলী এলাকার মোহাম্মদ আবু তৈয়বের ছেলে মোহাম্মদ তাসরিফ (১৭) ও কক্সবাজার জেলার রামুর বাসিন্দা এবং বর্তমানে চন্দনাইশ উপজেলার রৌশনহাট লামার বাজারের কাঠমিস্ত্রি নুরুল আলম (৩০)। হতাহতরা সবাই সিএনজির যাত্রী।

আহত তিনজনকে উদ্ধার করে স্থানীয় বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় সিএনজি চালককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

স্থানীয়রা জানায়, রাত ১০টার দিকে মহাসড়কের খরনা চেয়ারম্যানঘাটা এলাকায় চট্টগ্রাম শহরগামী মারসা বাসের সঙ্গে চন্দনাইশগামী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। খবর পেয়ে পটিয়া হাইওয়ে ক্রসিং পুলিশ ঘটনাস্থলে থেকে দুঘর্টনাকবলিত বাস ও অটোরিকশাটি আটক করে। এ ঘটনায় ওই সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

পটিয়া ক্রসিং হাইওয়ে থানার ওসি তৌফিকুল ইসলাম বলেন, দুঘর্টনাস্থলে সিএনজির দুই যাত্রী নিহত ও বাকী যাত্রীরা আহত হন। দুঘর্টনাকবলিত বাসটি ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *