মে ১৯, ২০২৪

বাংলাদেশের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে টানা চতুর্থবারের মতো সরকার গঠন করতে যাচ্ছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এবারের নির্বাচনে মহাবিজয়ের রেকর্ড সৃষ্টি করায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অ্যধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম।

মঙ্গলবার (৯ জানুয়ারি) গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে এ অভিনন্দন জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন বিএসইসির কমিশনার অধ্যাপক ড. শেখ শামসুদ্দিন আহমেদ, কমিশনার অধ্যাপক ডা. মিজানুর রহমান, কমিশনার আব্দুল হালিম ও কমিশন অধ্যাপক রুমানা ইসলাম।

তিনি আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রীর শেখ হাসিনার আরো সফলতা কামনা করেছেন। আগামী ৫ বছর প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে দেশকে এগিয়ে নিতে চান তিনি।

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার ২০৪১ সালের মধ্যে দেশকে ডিজিটাল থেকে ‘স্মার্ট বাংলাদেশে’ রূপান্তরে কাজ করে যাচ্ছে। আগামী ৪১’ সালে বাংলাদেশকে উন্নত দেশ হিসেবে গড়ে তোলা হবে। আর সেই বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ। সরকারের ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার চারটি ভিত্তি হলো- স্মার্ট সিটিজেন, স্মার্ট ইকোনমি, স্মার্ট গভর্নমেন্ট ও স্মার্ট সোসাইটি। স্মার্ট ইকোনমি বিনির্মানে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ রূপান্তরে সর্বাত্ম ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন দলটির জয়ের খবর গুরুত্ব দিয়ে প্রকাশ করেছে রয়টার্স, বিবিসি, গার্ডিয়ান, আল জাজিরা, এনবিসি নিউজ, অ্যাসোসিয়েটেড প্রেস, সিএনএন, টাইমস অব ইন্ডিয়াসহ আন্তর্জাতিক বিভিন্ন গণমাধ্যম।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *