মে ১৭, ২০২৪

নাহিদুল ইসলামের অফ স্পিন আর পাকিস্তানের তারকা পেসার ফাহিম আশরাফের বোলিং তোপের মুখে পড়ে ১৯.৫ ওভারে ১২১ রানে অলআউট চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসরের চতুর্থ ম্যাচে মুখোমুখি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম খুলনা টাইগার্স। শনিবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে চট্টগ্রামকে প্রথমে ব্যাটিংয়ে পাঠায় খুলনা।

আগে ব্যাট করতে নেমে ঘরোয়া লিগের নিয়মিত তারকা অফ স্পিনার নাহিদুল ইসলামের ঘূর্ণি বোলিং আর পাকিস্তানের তারকা পেসার ফাহিম আশরাফের গতির মুখে পড়ে সময়ের ব্যবধানে উইকেট হারাতে থাকে চট্টগ্রাম।

নিয়মিত বিরতিতে উইকেট পতনের কারণে পুরো বিশ ওভার খেলতে পারেনি চট্টগ্রাম। ১৯.৫ ওভারে ১২১ রানে অলআউট হয় চট্টগ্রামের দলটি। দলের হয়ে সর্বোচ্চ ৪০ রান করেন শহিদুল ইসলাম। এছাড়া ২৪ ও ১৯ রান করে করেন নজিবুল্লাহ জাদরান ও তানজিদ হাসান তামিম। বাকি ব্যাটসম্যানদের কেউই দুই অঙ্কের ফিগার রান করতে পারেননি।

খুলনার হয়ে নাহিদুল ইসলাম ৪ ওভারে মাত্র ১২ রান খরচায় ৪ উইকেট শিকার করেন। ৪ ওভারে ২০ রানে ৩ উইকেট নেন ফাহিম আশরাফ।

অবশ্য নিজেদের প্রথম ম্যাচে সিলেটের বিপক্ষে ১৭৮ রানের বিশাল টার্গেট তাড়ায় শুভ সূচনা করে চট্টগ্রাম। আজ দ্বিতীয় ম্যাচে ব্যাটিং বিপর্যয়ে পড়ে যায় শুভাগত হোমের নেতৃত্বাধীন দলটি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *