মে ২০, ২০২৪

দেশের মানুষ আওয়াজ তুললেই বিএনপির অগ্নিসন্ত্রাস বন্ধ হবে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। আজ বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপির অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে নিরব থাকা নাগরিক সমাজ ও বুদ্ধিজীবীদের চিহ্নিত করা দরকার। কারণ, অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে তাদের কোনো বিবৃতি ও বক্তব্য নেই। এসব নাগরিক সমাজ ও বুদ্ধিজীবীরা সুবিধাবাদী।

শরিকদের আসন ছাড় দেওয়া নিয়ে তিনি বলেন, শরিকদের জন্য আসন ছেড়ে দেওয়া নিয়ে আলাপ-আলোচনা চলছে। যারা নির্বাচিত হওয়ার যোগ্য, তাদের ছাড় দেওয়া হবে।

জাতীয় পার্টির বিষয়ে হাছান মাহমুদ বলেন, দলটি স্বাধীনভাবে নির্বাচন করছে। কিছু কিছু আসনে তারা আমাদের সঙ্গে সমঝোতা করতে চায়। সমঝোতার ক্ষেত্রে কে নির্বাচিত হওয়ার যোগ্য, তা বিবেচ্য হবেই।

এ সময় বিএনপির সমালোচনা করে তিনি বলেন, বিএনপি থেকে সবাই পালিয়ে যাচ্ছেন। কেন্দ্র থেকে শুরু করে উপজেলা পর্যায় পর্যন্ত বিএনপির নেতারা দল থেকে পালিয়ে যাচ্ছেন। পরবর্তী সময়ে রিজভীরা দেখবেন, তারা কয়েকজন ছাড়া আর কেউ নেই।

তথ্যমন্ত্রী বলেন, এবার অনেকের প্রার্থিতা বাতিল হওয়ার পরও এখনও প্রতি আসনে সাতজন করে প্রার্থী আছে। এখন একটি দল নির্বাচনে না এলে সেটা গ্রহণযোগ্য হবে না, এমন কথা কোথাও লেখা নেই।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *