মে ১৯, ২০২৪

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা দেব তার নতুন সিনেমা ‘প্রধান’-এর প্রস্তুতি নিতে শুরু করেছেন। বর্তমানে চরিত্রের প্রয়োজনে নিজেকে আরও সুঠাম করে গড়ে তুলতে জিমে বেশি সময় কাটাচ্ছেন। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমেও তার ঝলক দিয়েছিলেন।

শোনা যাচ্ছে, ‘প্রধান’-এর প্রযোজক অতনু রায় চৌধুরীর তরফে আরেক জনপ্রিয় অভিনেতা সোহম চক্রবর্তীর কাছে ফোন গেছে। এমনকি তার কাছে ডেট চাওয়া হয়েছে বলেও জানা গেছে। আর এ সিনেমাতে তার উপস্থিতি নতুন চমক বলেই মনে করছে ইন্ডাস্ট্রির একাংশ। আগামী মাসে ‘প্রধান’-এর শুটিং শুরু হবে। এছাড়া ছোট পর্দার অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু এ সিনেমার মাধ্যমেই পা রাখছেন বড় পর্দায়। তাই ‘প্রধান’ নিয়ে অনুরাগীদের কৌতূহল ক্রমশ বাড়ছেই।

এদিকে ইন্ডাস্ট্রির আরেক সূত্রের দাবি, দেব এবং সোহমকে নিয়ে সিনেমার পরিকল্পনা করছেন প্রযোজক। সেখানে দু’জনেরই প্রায় সমান্তরাল চরিত্র থাকবে। এ প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমের তরফে অতনুর সঙ্গে যোগাযোগ করা হলে তার সংক্ষিপ্ত প্রতিক্রিয়া, ‘কথাবার্তা চলছে। কিন্তু কোন প্রজেক্ট সেটা এখনও চূড়ান্ত হয়নি।’

সোহমের শেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিল ‘লাল সুটকেসটা দেখেছেন’? বর্তমানে তিনি রাজনীতিতে অনেকটা সময় দিচ্ছেন বলে সিনেমার সংখ্যাও কমিয়েছেন। সদ্য শেষ হয়েছে রাজ্যের পঞ্চায়েত নির্বাচন। ফলে এবার তিনি সিনেমার জন্য সময় বের করতে পারবেন বলে মনে করছেন অনেকে।

উল্লেখ্য, দেবের সঙ্গে সোহমকে ২০১৫ সালে ‘শুধু তোমারই জন্য’ সিনেমাতে দেখেছিলেন দর্শক। তবে কী আরও একবার এ জুটি পর্দায় ধরা দেবেন?

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *