মে ৩, ২০২৪

ডিসেম্বর মাসে সাকিব আল হাসানের স্ত্রী-সন্তানরা ছিলেন বাংলাদেশে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সে সময়ে তাদের বিভিন্ন ছবিও ভেসে বেড়িয়েছে। বিপিএলেও ঢাকা পর্বের এক ম্যাচে সাকিবের দল ফরচুন বরিশালের খেলা মাঠে এসে দেখেছেন স্ত্রী উম্মে আহমেদ শিশির।

সন্তানদের নিয়ে সাকিব পত্নী আবার দেশ ছাড়তে যাচ্ছেন। ঢাকা থেকে সরাসরি পাড়ি জমাবেন যুক্তরাষ্ট্রে। আর পরিবারকে বিদায় দিতে শনিবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ম্যাচ জয়ের পর তড়িঘড়ি করে ঢাকার ফ্লাইট ধরেছেন সাকিব আল হাসান। টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

সাকিব অবশ্য দলের অনুমতি নিয়েই ঢাকায় গেছেন। আর আগামী তিন দিনে তার দল ফরচুন বরিশালের কোনো খেলাও নেই। বিশ্বসেরা এই অলরাউন্ডারের পরিবার যুক্তরাষ্ট্রে উড়াল দেওয়ার পরই আবারো চট্টগ্রামে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে তার।

চলতি বিপিএলে সাকিব মাঠের পারফরম্যান্সে নজর কেড়ে চলেছেন প্রতি ম্যাচে। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে আজকের ম্যাচেও খেলেছেন দুর্দান্ত। ব্যাট হাতে ৮ চার ও ৪ ছক্কায় করেন ৮১ রান। বল খেলেছেন মোটে ৪৫টি। এছাড়া বল হাতেও দেখিয়েছেন ঝলক। ৩ ওভার হাত ঘুরিয়ে নিয়েছেন ১ উইকেট।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *