মে ৬, ২০২৪

বান্দরবানের থানচির বলিপাড়া ইউনিয়নের বলি বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার (২২ মার্চ) সকাল ৬টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় বলিপাড়া বাজারের ৪৫টি দোকান ঘর ও ভাসমান কাঁচা বাজারসহ মোট ৫২টি দোকান-ঘর পুড়ে ছাই হয়ে যায়।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, বুধবার সকাল ৬টার দিকে একটি চায়ের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তের মধ্যে চারিদিকে ছড়িয়ে পড়ে। এ সময় ব‌লিপাড়া বাজা‌রের ৪৫টি দোকান ঘর ও ভাসমান কাঁচা বাজারসহ মোট ৫২টি দোকান-ঘর পুড়ে ছাই হয়ে যায়। এ ঘটনায় প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ নিশ্চিত করা যায়নি বলে জানান ফায়ার সার্ভিসের কর্মকর্তারা।

থান‌চি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার পেয়ার মোহাম্মদ বলেন, বলিপাড়া বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের খবর শুনে দ্রুত আমরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। মোট ৫২টি দোকান ও ঘর পুড়ে যায়।

থানচি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহা: আবুল মনসুর বলেন, বলিপাড়া বাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ইতোমধ্যে আগুন নিয়ন্ত্রণে এসেছে তবে ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি। ক্ষতিগ্রস্তদের তালিকা হাতে আসলে জানা যাবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *