মে ৪, ২০২৪

ময়মনসিংহের ত্রিশালে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাস খাদে পড়ে সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় আক্কাস আলী (৫২) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়াল পাঁচজনে।

সোমবার (১৩ মার্চ) বিকেলে ত্রিশাল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, ঢাকায় নেওয়ার পথে আক্কাস আলীর মৃত্যু হয়।

নিহতরা হলেন- ধোবাউড়া উপজেলার খামারবাসা গ্রামের আক্কাস আলী (৫২), তার স্ত্রী দোলেনা খাতুন (৪৫), তোতা মিয়ার স্ত্রী রেজিয়া খাতুন (৫৫), মুন্সিপাড়া গ্রামের মো. রুবেলের ছেলে আশিক (৭), উত্তর গোপীনগর এলাকার আইয়ুব আলীর স্ত্রী জরিনা খাতুন (৬০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রোববার রাতে ধোবাউড়ার মুন্সিরহাটর থেকে নারী-শিশুসহ অন্তত ১৫ জন যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশে যাত্রা করে একটি মাইক্রোবাস। রাত ২টার পর ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের ত্রিশাল উপজেলার রাঙামাটি এলাকায় পৌঁছালে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। মুহূর্তেই বিকট শব্দে ঘটে বিস্ফোরণ। পুড়ে অঙ্গার হয়ে যান চারজন। এতে দগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি হন পাঁচজন। দগ্ধদের মধ্যে গুরুতর অবস্থায় আক্কাস আলীকে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। অপর চারজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ময়মনসিংহ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মাসুদ সরদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের সদস্যরা দুর্ঘটনাকবলিত মাইক্রোবাস থেকে মরদেহগুলো উদ্ধার করে থানায় হস্তান্তর করেন। আমরা ধারণা করছি, গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে সিলিন্ডার গ্যাস লিকেজ হয়ে গাড়িতে আগুন ধরে যায়

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *