মে ১৭, ২০২৪

চিত্রনায়িকা অপু বিশ্বাস, শবনম বুবলী, গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস ও তার স্ত্রী ফ্যাশন ডিজাইনার ফারজানা মুন্নীকে নিয়ে চলছিল আলোচনা-সমালোচনার ঝড়। মাস দেড়েক আগে একটি প্রেমের গুঞ্জন ও কল রেকর্ড ঘিরে তারা চলে আসেন খবরের শিরোনামে। এবার তা গড়িয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) পর্যন্ত।

অপু ও তাপস মঙ্গলবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) হাজির হন।

তারা নিজেদের ভুল বোঝাবুঝির বিষয়ে সমাধানের জন্য ডিবিপ্রধান হারুন অর রশীদের সঙ্গে আলোচনা করেন। পরে খোলামেলা আলোচনা করে নিজেদের সমস্যার সমাধান করেছেন তারা।

এ বিষয়ে ডিবিপ্রধান হারুন অর রশীদ বলেন, তাপস সাইবার বুলিংয়ের শিকার হচ্ছেন, এমন একটি অভিযোগ করেছিলেন। পরিপ্রেক্ষিতে দুপক্ষকেই ডেকে ছিলাম। ফলে তাপস ও অপু বিশ্বাস ডিবি অফিসে এসেছিল।

তিনি আরও বলেন, দুপক্ষের সঙ্গে কথা বলার পর একটা বিষয় লক্ষ করেছি, নিজ নিজ ক্ষেত্রে দুপক্ষই গর্বিত মানুষ। তাদের অনেক ভক্ত আছে। তাদের মধ্যে সামান্য ভুল বোঝাবুঝি কেন্দ্র করে তারা যেমন প্রচার করছে, তার থেকে বেশি প্রচার করছে সাইবার ক্রিমিনালরা। সামাজিক যোগাযোগমাধ্যমে বিভ্রান্তিমূলক বিভিন্ন অপপ্রচার করছে। পরে তারা দুপক্ষই খোলামেলা একসঙ্গে কথা বলে সমাধানে পৌঁছেছে।

প্রসঙ্গত, ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গে সংগীতশিল্পী ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসের সঙ্গে প্রেমের গুঞ্জন রটেছিল। এটি মূলত নারী উদ্যোক্তা, গানবাংলা টেলিভিশন ও টিএম নেটওয়ার্কের চেয়ারপারসন ফারজানা মুন্নীর এক ফেসবুক স্ট্যাটাসে ছড়িয়েছিলেন। সেখানে অপু বিশ্বাসের হাত রয়েছে বলে গুঞ্জন উঠেছিল।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *