মে ১৭, ২০২৪

শ্রীলংকা সিরিজের স্কোয়াড ঘোষণা করা হয়েছে। টি-টোয়েন্টির পুরো সিরিজের সঙ্গে প্রথম দুই ওয়ানডের জন্যও স্কোয়াড দেওয়া হয়েছে। ওয়ানডের স্কোয়াডে থাকলেও টি-টোয়েন্টির স্কোয়াডে নেই আগের সিরিজে সহঅধিনায়কের দায়িত্ব পাওয়া মেহেদী হাসান মিরাজ।

জাতীয় দলের জন্য নিবেদিত এক প্রাণ মেহেদী হাসান মিরাজ। ব্যাটিংয়ে ওপেন করা, একেক পজিশনে ব্যাটিং করা, যে কোনো সময় বল হাতে নেওয়া– বাংলাদেশ দলের হয়ে মিরাজ করেননি এমন কোনো কাজ সম্ভবত নেই। দলের পরিচিত মুখদের একজনই ছিলেন তিনি। তবু জায়গা হয়নি শ্রীলংকা সিরিজের টি-টোয়েন্টি স্কোয়াডে। এবার মিরাজের না থাকার কারণ খোলাসা করলেন জাতীয় দলের নির্বাচক আবদুর রাজ্জাক রাজ।

চট্টগ্রামে গণমাধ্যমের মুখোমুখি হয়ে রাজ্জাক বলেন, মিরাজ হচ্ছে— দুটো অফ স্পিনার এখন টি-টোয়েন্টিতে রাখা একটু কঠিন। (শেখ) মেহেদী (হাসান) এখানে খুবই ভালো করছে। সে টি-টোয়েন্টির জন্য আমাদের বিশেষজ্ঞ। যে কারণে মেহেদী আছে, মিরাজ নেই।

টি-টোয়েন্টি স্কোয়াডের সবচেয়ে বড় চমক বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে আলো ছড়ানো আলিস আল ইসলাম। তার অন্তর্ভুক্তি প্রসঙ্গে রাজ্জাক বলেন, আলিস ভালো বোলিং করছে। সবচেয়ে বড় ব্যাপার হচ্ছে— একটু

আনঅর্থোডক্স। আমরা দেখতে চাই সে কেমন যদি অই লেভেলের ভালো হয় তা হলে দলের জন্য ভালো হতে পারে।

আগামী ৪ মার্চ প্রথম টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ-শ্রীলংকা সিরিজ।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *